সেক্সে বিশ্ব রেকর্ড | গিনেস বুক অফ ওয়াল্ড

সেক্সে বিশ্ব রেকর্ড এর কথা শুনতে একটু আজব লাগলেও অবাক হবার কিছুই নাই। কারণ পৃথিবীতে বর্তমানে এমন অনেক আজব কিছু রেকর্ড মানুষ করছে যে গুলোর কাছে এটা নগণ্য।

সেক্স ব্যাপারটা আমাদের দেশে শুনলেই কেমন জানি শরীরে সবাই ঝাঁকি দিয়ে ওঠে। আসলে এর কারণ হলো এই ব্যাপারটাকে আমাদের দেশে ট্যাবু বা গোপনীয় করে রাখা হয়েছে। সত্যি বলতে সেক্স একটা গোপন এবং সম্পূর্ণ ব্যক্তিগত বিষয়।

সেক্সে বিশ্ব রেকর্ড

সেক্সে বিশ্ব রেকর্ড

কিন্তু গিনেস বুক রেকর্ডে অন্যান্য বিভিন্ন রেকর্ড এর পাশাপাশি সেক্সে বিশ্ব রেকর্ড ও উঠে এসেছে। গিনেস বুক অফ ওয়ার্ল্ড পৃথিবীর বিভিন্ন মেধাবী ব্যক্তিদের বিভিন্ন ধরনের রেকর্ডের স্বীকৃতি প্রদান করে থাকে। তারই অংশ হিসেবে সেক্সে বিশ্ব রেকর্ড কারীদের কেও স্বীকৃতি দেওয়া হয়েছে।

একদিনে সবচেয়ে বেশিবার অর্গাজম

অর্গাজম বলতে বোঝানো হয় মেয়েদের বীর্য স্খলন কে। পুরুষরা যেমন হস্তমৈথুন বা যৌনসঙ্গম এর মাধ্যমে তাদের বীর্যস্খলন করে থাকে তেমনি মেয়েদের বীর্য স্খলন অর্গাজম নামে পরিচিত। আমাদের দেশের মেয়েরা অর্গাজম এর সাথে খুবই কম পরিচিত। 

কিন্তু উন্নত দেশে অর্গাজম একটা মামুলি ব্যাপার মাত্র। স্বাভাবিকভাবে মেয়েদের অর্গাজম হতে অনেক বেশি সময় লাগে। কিন্তু ব্রিটিশ এক নাগরিক একদিনে ৫০০ বার অর্গাজম করে সেক্সে বিশ্ব রেকর্ড করেছেন। তার নাম যারা জারা রিচার্ডসন।  তিনি এক ধরনের যৌন রোগে আক্রান্ত যার কারণে তার অর্গাজম খুব দ্রুত হয়। আর এরই সুবিধা নিয়ে তিনি গিনেস বুক অব রেকর্ডে একদিনে সবচেয়ে বেশিবার অর্গাজম করে রেকর্ড করে ফেলেছেন। 

সবচেয়ে বেশি সময় ধরে হস্তমৈথুন

হস্তমৈথুন অর্গাজমের মত পুরুষদের বীর্যস্থলনের এক ধরনের পদ্ধতি। বিশেষ করে অবিবাহিত পুরুষরা নিজেদের বীর্যপাত করার ক্ষেত্রে হস্তমৈথুন করে থাকেন। তবে একজন পুরুষ স্বাভাবিকভাবে সর্বোচ্চ হলে আট থেকে দশ বার হস্তমৈথুন করতে পারে। কিন্তু আমেরিকার সান ফ্রান্সিস্কো তে সেন্টার ফর সেক্স এন্ড কালচার আয়োজিত এক অনুষ্ঠানে জাপানের নাগরিক ম্যাসানবু সাটো প্রায় ৯ ঘণ্টা ৫৮ মিনিট সময় ধরে হস্তমৈথুন করেছেন যা সারা পৃথিবীর ইতিহাসে বিরল।

একদিনে সর্বোচ্চ পুরুষের সাথে যৌন সঙ্গম

একজন মহিলা স্বাভাবিকভাবে একদিনে সর্বোচ্চ ১০ থেকে ১২ জন পুরুষের সাথে সেক্স করতে পারে। কিন্তু আপনি জেনে অবাক হবেন যে মার্কিন পর্ণ তারকা লিসা স্পারক্স একদিনে অর্থাৎ ২৪ ঘন্টায় ৯১৯ জন পুরুষের সাথে সেক্স করেছেন। ২০০৪ সালে করা এই রেকর্ড আজ পর্যন্ত কেউ ভাঙতে পারেনি। 

২০০৪ সালে আয়োজিত ওয়ার্ড গ্যাং ব্যাং চাম্পিয়ন শিপে তিনি এই রেকর্ড করেছিলেন কিন্তু তার ১৮ বছর পরেও আজ পর্যন্ত সেটি অক্ষত রয়েছে। এই চ্যাম্পিয়নশিপে সাধারণত একাধিক পুরুষের সাথে যৌন সম্পর্ক স্থাপনের স্টাইল দেখানো হয়ে থাকে। 

শুধু একবার ভেবে দেখুন এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করার পর মহিলাটির কি অবস্থা হয়েছিল।

সবচেয়ে বেশি সময় ধরে পতিতাবৃত্তি

যারা সাধারণত দেহ ব্যবসায়ও জড়িত থাকে তাদেরকে আমরা পতিতা নামে জানি। সমাজের প্রতি তাদের সামাজিক সম্মান না থাকলেও আপনি জেনে অবাক হবেন যে একজন পতিতা ও সেক্সে বিশ্ব রেকর্ড করতে পারে। নেদারল্যান্ডের দুই নাগরিক ছাড়া ২০ বছর বয়সে পতিতাবৃত্তি শুরু করে ৭০ বছর পর্যন্ত সেটি চালু রেখে ছিলেন। এই সত্তর বছরে তারা দুইজন প্রায় সাড়ে তিন লাখ লোকের সাথে সেক্স করেছেন। 

ব্যাপারটা শুনতে অসম্ভব হলেও এটাই সত্যি।

সবচেয়ে বড় লিঙ্গের আকার

আমাদের দেশে পুরুষদের লিঙ্গের আকৃতি সর্বোচ্চ ৫ থেকে ৬ ইঞ্চি হয়ে থাকে। তাও আবার উত্তেজিত অবস্থায়। কিন্তু আপনি জেনে অবাক হবেন যে আমেরিকার নাগরিক জোনাহ ফ্যালকন এর লিঙ্গের আকৃতি 8 ইঞ্চি। এবং উত্তেজিত অবস্থায় তার আকৃতি হয়ে দাঁড়ায় প্রায় ১৩ ইঞ্চি। ব্যাপারটা পৃথিবীর অন্যান্য পুরুষদের জন্য ঈর্ষণীয় হলেও এটাই সত্যি।

শুধু একবার ভেবে দেখেন যে উত্তেজিত অবস্থায় যখন জোনাহ ফ্যালকন কোন মেয়ের সাথে যৌন সম্পর্ক স্থাপন করতে যায় তখন কি অবস্থা ধারায়! 

সর্বোচ্চ দূরে বীর্যপাত এর রেকর্ড

আপনি যখন হস্তমৈথুন করেন তখন আপনি সর্বোচ্চ কত দূরে বীর্যপাত করতে পারেন? আমাদের দেশের পরিসংখ্যান অনুযায়ী একজন পুরুষ বীর্যপাত করলে সর্বোচ্চ সেটি চার থেকে পাঁচ ফুট দূর পর্যন্ত যেতে পারে। কিন্তু আশ্চর্যের বিষয় হলো হোর্স্ট শুলজ নামক এই ব্যক্তি প্রায় ১৮ ফুট ১৯ ইঞ্চি দূরে বীর্যপাত করতে সক্ষম হয়েছেন যা পৃথিবীর ইতিহাসে সেক্সের সবচেয়ে বড় রেকর্ড হিসেবে পরিগণিত।

আপনি স্বাভাবিক ভাবে যদি ১৮ ফুট ১৯ ইঞ্চি দূরত্ব বুঝতে চান তাহলে সেটি প্রায় দুই তলা বাড়ির সমান এবং স্বাভাবিক উচ্চতা প্রায় তিন জন মানুষের সমান হয়ে থাকে। তাহলে বুঝতেই পারছেন এটা কেমন অসম্ভব রকমের একটা কাজ।

সবথেকে বেশি পরিমাণে বীর্যপাত

মানুষের স্বাভাবিক বীর্যপাতের পরিমাণ সর্বোচ্চ ২ থেকে ৫ মিলি লিটার পর্যন্ত হয়ে থাকে। কিন্তু আপনি কি কখনো কল্পনা করতে পারেন যে একজন মানুষের বীর্যপাত ১০০ মিলিমিটার হতে পারে? হ্যাঁ ঠিক এমনটাই করে দেখিয়েছেন চীনের এক নাগরিক। তার একবারে বীর্যপাতের পরিমাণ প্রায় ১০০ মিলিলিটার এর ওপরে যা তাকে গিনেস বুক অব রেকর্ডে স্থান করে নিতে সহায়তা করেছে।

আজকে এই ছিল গিনেস বুক অব রেকর্ডে সেক্সে বিশ্ব রেকর্ড এর সকল তথ্য গুলো। আপনাদের যদি কোন কিছু জানার থাকে তাহলে অবশ্যই মন্তব্য করতে ভুলবেন না।

Ruhul
Ruhulhttps://allgovtjobcircular.com
আমি শিক্ষা নিয়ে কাজ করি। লিখালিখি করতে ভালোবাসি। সেই সাথে ভালোবাসি মুক্তভাবে ঘুরে বেড়াতে। ব্লগিং আমার প্যাশন এবং ভালো লাগে।

1 COMMENT

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles

x