ট্রাস্ট ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

ট্রাস্ট ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ Trust Bank Limited Job Circular 2021 শাখা ব্যবস্থাপক পদে জনবল নিয়োগের নিমিত্তে সম্প্রতি একটা বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। তাদের কর্তৃপক্ষ কর্তৃক প্রকাশিত এই বিজ্ঞপ্তিতে শুধুমাত্র যোগ্যতা অনুযায়ী, আগ্রহী প্রার্থীরা আবেদন করতে পারবেন। আবেদনের মাধ্যম অনলাইন। ট্রাস্ট ব্যাংক তাদের প্রাতিষ্ঠানিক অগ্রগতির জন্য প্রায়ই আর্থিক খাতে ক্যারিয়ারের উত্তেজনাপূর্ণ সুযোগের জন্য নতুন নতুন সার্কুলার প্রকাশ করে থাকে। সময় থাকতে আবেদন করুন।

ট্রাস্ট ব্যাংক লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

ট্রাস্ট ব্যাংক লিমিটেড,বাংলাদেশের বেসরকারী ব্যাংকগুলোর মধ্যে অন্যতম একটি প্রতিষ্ঠান। এটি বাংলাদেশের সেনা কল্যাণ সংস্থা (আর্মি ওয়েল ফেয়ার ট্রাস্ট) কর্তৃক পরিচালিত একটি বেসরকারী মালিকানার বাণিজ্যিক ব্যাংক। দেশের অন্যতম শীর্ষস্থানীয় ট্রাস্ট ব্যাংক লিমিটেড এ নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ পেয়েছে। এখানে নারী-পুরুষ উভয় প্রার্থীরা আবেদন করতে পারবেন। স্কয়ার ফার্মাসিউটিক্যালস ক্যারিয়ার গড়তে অভিজ্ঞ ও যোগ্যতাসম্পন্ন ব্যাক্তিরা আগামী ১৩ নভেম্বর ২০২১ তারিখের মধ্যে আবেদন করতে পারবেন।

এক নজরে জেনে নিন

চাকরির ক্যাটাগরি বেসরকারি চাকরি
চাকরির ধরণব্যাংক চাকরি
প্রতিষ্ঠানের নামট্রাস্ট ব্যাংক লিমিটেড
পদের নামঃকল সেন্টার এজেন্ট
পদসংখ্যাবিপুল পদে
বয়সঃ৩২ বছর
শিক্ষাগত যোগ্যতাব্যাচেলর ডিগ্রি
জেলাযে কোন
আবেদন শুরু০৬ নভেম্বর ২০২১
আবেদনের শেষ তারিখ১৩ নভেম্বর ২০২১
কাজের ধরনফুলটাইম
চাকরির স্থানঢাকা
অন্যান্য যোগ্যতাসার্কুলার দেখুন
অন্যান্য অভিজ্ঞতা২-৩ বছরের
বেতন পর্যালোচনামাসিক
উৎসব বোনাসসার্কুলার দেখুন
চাকরির উৎসOnline Job Portal
বেতন৩০,০০০\-
কর্মসংস্থান প্রকারচুক্তিবদ্ধ
মুদ্রাবিডিটি
আবেদনের মাধ্যমঅনলাইন
অভিজ্ঞতাপদ ভেদে
ওয়েবসাইটএখানে
মোবাইল Appsডাউনলোড

ট্রাস্ট ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ প্রকাশিত নতুন চাকরির বিজ্ঞপ্তি আমরা আমাদের ওয়েবসাইটে প্রকাশ করেছি। তাই আপনি এখন এই পোস্ট থেকে সার্কুলার চেক করতে পারেন। সেই সাথে ট্রাস্ট ব্যাংক লিমিটেড এ নিয়োগ বিজ্ঞপ্তিসর্বশেষ কর্মজীবনের সুযোগতি কাজে লাগাতে পারেন। যেকোনো চাকরির বিজ্ঞপ্তি আপডেট পেতে আমাদের সাইট নিয়মিত ভিজিট করতে থাকুন।

  • পদের নামঃ কল সেন্টার এজেন্ট
  • শূন্য পদের সংখ্যাঃ অনির্দিষ্ট
  • শিক্ষাগত যোগ্যতাঃ ব্যাচেলর ডিগ্রি
  • চাকরির ধরনঃ পূর্ণকালীন
  • বেতনঃ আলোচনা সাপেক্ষে
  • জব লোকেশনঃ ঢাকা

চলমান নিয়োগ বিজ্ঞপ্তি গুলোঃ

All throughts ট্রাস্ট ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

এক নজরে দেখে নিন

ট্রাস্ট ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

আবেদনের নিয়মঃ

সম্প্রতি প্রকাশিত ট্রাস্ট ব্যাংক লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ হাত ধরে কল সেন্টার এজেন্ট পদে চুক্তিবদ্ধ ভাবে ট্রাস্ট ব্যাংক লিমিটেড বেশকিছু কর্মী নিয়োগ দিতে যাচ্ছে। ইতোমধ্যে আমরা আপনাদেরকে সার্কুলারটি সম্পর্কে বিস্তারিত অবগত করেছি. এবার চলুন জেনে নেওয়া যাক উক্ত সার্কুলারে আবেদন করার শর্তাবলী ও নিয়মাবলী।

প্রথমত: আপনি যদি ট্রাস্ট ব্যাংক লিমিটেডের শূন্য পদে আবেদন করতে চান তাহলে আপনাকে উপরে দেওয়া লিঙ্ক থেকে আবেদন করতে হবে। আর আবেদন করার সময় কর্তৃপক্ষের দেওয়ার নির্দেশনা অনুযায়ী নির্দিষ্ট সময়ের মধ্যে নির্ভুল ও সঠিক এবং সত্যতা সম্পূর্ণ আবেদনপত্রটি উল্লিখিত ঠিকানায় পৌঁছাতে হবে। 

আর হ্যাঁ মনে রাখবেন, আবেদনের জন্য আপনাকে অবশ্যই ব্যাচেলর ডিগ্রী সম্পূর্ণ হতে হবে সেইসাথে আপনার বয়স হতে হবে 30 এর অধিক। শুধুমাত্র 30 বছরের ঊর্ধ্ব বয়সে আগ্রহীও যোগ্যতাসম্পন্ন প্রার্থীরা উল্লেখিত পদের জন্য আবেদন করতে পারবেন।

সেই সাথে আপনাকে ঢাকাতে কাজ করার জন্য মন মানসিকতা থাকতে হবে। উক্ত সার্কুলারে যে কোন জেলার প্রার্থীরা আবেদন করতে পারবেন কিন্তু স্থায়ী ভাবে কাজ করতে হবে ঢাকায়। সেই সাথে বেশ কিছু অভিজ্ঞতা সম্পন্ন ব্যক্তিরা আবেদন করতে পারবেন। তাই আবেদনের পূর্বে উপরের সার্কুলার টি মনোযোগ সহকারে এক নজরে পড়ে নিন এবং সময় থাকতে

ট্রাস্ট ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ আবেদন ফর্ম:

আশা করি আপনারা আবেদনের সকল ইনফরমেশন গুলো এতক্ষণে পেয়েছেন। আপনি যদি আবেদন করতে চান তাহলে, ট্রাস্ট ব্যাংক ক্যারিয়ার অনলাইনে আবেদন করন ২০২১ প্রবেশপত্র ডাউনলোড করে নিন। আর নির্ভুল ভাবে সেতা পূরণ করে উল্লেখিত সময়ের মধ্যে জমা দিন।

প্রবেশ পত্র প্রকাশিত হওয়ার সাথে সাথে আমরা আমাদের ওয়েবসাইটে ” প্রবেশপত্র ডাউনলোড লিংক দিয়ে দেব। তাই একইভাবে, প্রবেশপত্র প্রকাশ করার পর আপনি আমাদের ওয়েবসাইট ভিজিট করতে পারেন। এই ওয়েবসাইটে, আপনি সহজেই আপনার প্রবেশপত্র ডাউনলোড করতে পারেন।

বাংলাদেশ ট্রাস্ট ব্যাংক এ প্রকাশিত সকল চাকরির জন্য তরুণ যুবসমাজকে অগ্রাধিকার দেয়। কারণ, তারা এটা মনে করে যে, কন দেশের উন্নতির মূল চাবিকাঠি হচ্ছে তরুণ শক্তিশালী ব্যাক্তিরা। এখানে আপনি ট্রাস্ট ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ ২০২১ এ আবেদনের জন্য বিস্তারিত জানতে পারবেন। সেই সাথে ট্রাস্ট ব্যাংক -এর সকল বিজ্ঞপ্তির পিডিএফ লিংক ও আবেদনের পরামর্শ নিয়মিত পেতে পারেন আমাদের jobs.othoeb.com সাইট থেকে।

তথ্য সূত্রঃ ট্রাস্ট ব্যাংক লিমিটেড (টিবিএল) উইকিপিডিয়া

ট্রাস্ট ব্যাংক লিমিটেড (টিবিএল) বাংলাদেশের শীর্ষস্থানীয় বাণিজ্যিক ব্যাংকগুলোর মধ্যে একটি অন্যতম সেরা ব্যাংক। এটি বাংলাদেশের সেনা কল্যাণ সংস্থা (আর্মি ওয়েলফেয়ার ট্রাস্ট) কর্তৃক পরিচালিত একটি বেসরকারি মালিকানায় বাণিজ্যিক ব্যাংক প্রতিষ্ঠান। 

বলা যায় বাংলাদেশের প্রথম ধরনের এই ব্যাংকটি মূলত স্পন্সর করে থাকে। বৃস্তিত কর্পোরেট খুচরা এসএমই এবং ইসলামী ব্যাংকিং পণ্যগুলি সাথে টিবিএল হাজার ১৯৯৯ সালে থেকে বাংলাদেশ কাজ করে আসছে এবং তখন থেকে স্থিতিশীল আর্থিক প্রতিষ্ঠান হিসেবে জনগণের আস্থা অর্জন করেছে ট্রাস্ট ব্যাংক লিমিটেড কোম্পানি।

এই ব্যাংকের ভাষায় মূলত এটা বলে থাকে যে আজ আমরা যেখানে দাঁড়িয়ে আছি আর্থিক অন্তর্ভুক্তির মাধ্যমে দীর্ঘমেয়াদি টেকসই আর্থিক প্রতিষ্ঠান তৈরি করুন এবং সর্বোচ্চ স্তর এর সম্মতিতে সমস্ত অংশীদারদের সর্বোত্তম মান প্রদান করুন আমাদের লক্ষ্য।

মজবুত ঝুঁকি ব্যবস্থাপনা সাথে দীর্ঘমেয়াদি টেকসই বৃদ্ধি বৈচিত্র্যময় ব্যবসায় আর্থিক অন্তর্ভুক্তি স্বল্প ব্যয়ে এবং প্রযুক্তি ভিত্তিক পরিষেবা সরবরাহের মাধ্যমে বিহীন জনসংখ্যাকে ব্যাংকিং নেটওয়ার্কে আনা সকল স্টেকহোল্ডার গ্রাহক, শেয়ারহোল্ডার, কর্মচারী ও নিয়ন্ত্রকদের সর্বোচ্চ দায় বদ্ধতা এবং স্বচ্ছতার স্তরের সর্বোচ্চ স্তর অপারেশন। ট্রাস্ট ইউনিভার্সিটি প্রোগ্রামটি রিটেইল ব্যাংকিং বিভাগের অন্যতম উদ্ভাবনী কর্মসূচি।

এই প্রোগ্রামের মাধ্যমে ট্রাস্ট ব্যাংক ডেবিট এবং ক্রেডিট কার্ডের বিভিন্ন আনুগত্য অংশীদারদের কাছ থেকে বিস্তৃত সুযোগের উইন্ডোজ পাবেন। সেইসাথে ট্রাস্ট প্রোগ্রাম গ্রাহকদের তাৎক্ষণিক ছাড় এবং সুবিধাদি দেওয়ার কারণে এই প্রোগ্রামটি অবশ্যই আমাদের গ্রাহকদের মনে ছাপ ফেলবে।

আমাদের ট্রাস্ট ব্যাংকের গ্রাহকের বাজারের সুযোগটি কাজে লাগাতে আমরা 2012 সালে প্রথম থেকে “বিশ্বস্ত যুবা” হিসেবে আমাদের আনুগত্যের প্রোগ্রামটি শুরু করি। আর এই সায়ার অধীনে আমরা আমাদের গ্রাহকদের আকর্ষণীয় সুবিধা ও অতিরিক্ত বাড়াবাড়ি অভিজ্ঞতা প্রদানের জন্য বিভিন্ন সংস্থার সাথে স্বাক্ষর করেছি।

ট্রাস্ট ইউনিভার্সিটি আমাদের মূল্যবান গ্রাহকদের উন্নততর পরিষেবা অভিজ্ঞতা দিয়ে জীবন সহজ করার জন্য টিবিএল খুচরা ব্যাংকিং বিভাগের একটি প্রচেষ্টা। আমরা আমাদের মূল্যবান গ্রাহকদের আশ্বাস দিয়েছে যে আরো বেশি করে এই সুবিধা গুলি অবিশ্বাস্য অভিজ্ঞতা বাড়ানোর জন্য অদূর ভবিষ্যতে আসবে। 

jobs.othoeb.com বাংলাদেশের অন্যতম প্রধান চাকরি শেয়ারিং ওয়েবসাইট বা জব পোর্টাল। আমরা  chakrir khobor, bd jobs circular, আজকের চাকরির খবর, চাকরির পত্রিকা, সরকারী চাকরি, এনজিও চাকরি, NGO Jobs, Bd govt jobs, bd jobs today, bd career, নিয়োগ বিজ্ঞপ্তি, নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১, নিয়োগ বিজ্ঞপ্তি 2021, daily education, চাকরির খবর পত্রিকা , চাকরির খবর ২০২১, চাকরির খবর apk, চাকরির খবর bd jobs, চাকরির খবর.com, daily চাকরির খবর, ট্রাস্ট ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১,ইত্যাদি সকল খবরাখবর পেতে আমাদের সাথে থাকুন।

যেকোনো বিজ্ঞপ্তির পরবর্তী আপডেট পেতে এবং নিত্য নতুন চাকরির খবর দেখতে চাইলে আমাদের সাথে ফেসবুকে যুক্ত হোন। ধন্যবাদ,,,,

Setu Rani
Setu Ranihttps://allgovtjobcircular.com/
আমি সেতু। অনার্সে পড়ুয়া মেয়ে আমি। আমার গল্প লিখতে অনেক ভালো লাগে সেই সাথে ভালো লাগে নতুন নতুন শিখতে। আমি ব্লগিং, এসইও এবং লিখালিখি তে পারদর্শী।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles

x