এসএমসি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

এসএমসি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ SMC Job Circular 2022: উপলক্ষে শূন্য পদে নিয়োগের জন্য সম্প্রতি নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। পদগুলোতে বাংলাদেশী নাগরিকরা আবেদন করতে পারবেন। আবেদন মাধ্যম অনলাইন। তাই আগ্রহী প্রার্থীদের নির্ধারিত সময়ের মধ্যে আবেদন ফরম জমা দেওয়ার আহবান করা যাচ্ছে। বিস্তারিত অফিসিয়াল বিজ্ঞপ্তিতে দেখুন।

এসএমসি নিয়োগ ২০২২

প্রতিষ্ঠানঃসোশ্যাল মার্কেটিং কোম্পানি
চাকরির ধরনঃবেসরকারি চাকরি
জেলাঃসকল জেলা
শুন্যপদঃ০১ টি
পদের সংখ্যাঃবিজ্ঞপ্তিতে দেখুন
বয়সঃ১৮-৩০ বছর
শিক্ষাগত যোগ্যতাঃবিজ্ঞাপনে উল্লেখিত
আবেদন শুরুর তারিখঃ২০ ফেব্রুয়ারি ২০২২
আবেদনের শেষ তারিখঃ১৪ মার্চ ২০২২
আবেদনের মাধ্যমঃঅনলাইনে

দেখে নিনঃ সকল চলমান এনজিও চাকরি বিজ্ঞপ্তির তালিকা

সোশ্যাল মার্কেটিং কোম্পানি (এসএমসি) নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

  • পদের নামঃ সিনিয়র/মেডিক্যাল ইনফরমেশন অফিসার
  • পদের সংখ্যাঃ ০৭টি
  • শিক্ষাগত যোগ্যতাঃ বিজ্ঞপ্তিতে দেখুন
  • আবেদন করুন এখানে

এসএমসি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

এসএমসি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

আরও দেখতে পারেন

আবেদনের নিয়মাবলী ও শর্তাবলী

আবেদনের সময়সীমা : আভা ডেভেলপমেন্ট সোসাইটি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ -এ আবেদনপত্র পূরণ ও ফি জমাদান শুরুর তারিখ ও সময়: ০৮-০৩-২০২২ খ্রি। আবেদনপত্র জমাদানের শেষ তারিখ ও সময়: ১৪-০৩-২০২২ খ্রি।

বেতন ও সুযোগ সুবিধা: বেতন আলোচনা সাপেক্ষে। কোম্পানির নীতিমালা অনুসারে অন্যান্য সুবিধা কোম্পানির নীতিমালা অনুসারে প্রদান করা হবে।

আবেদন করার আগে SMC এসএমসি কোম্পানিতে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২, অনুগ্রহ করে আরও একবার মনোযোগ দিয়ে সব তথ্য পড়ুন। SMC জব সার্কুলার 2022 আগ্রহী অভ্যন্তরীণ প্রার্থীরা যারা উপরোক্ত মানদণ্ড পূরণ করে তাদের উপযুক্ত চ্যানেলের মাধ্যমে আবেদন করুন।

এসএমসি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ -এ নির্ধারিত সময় এর মধ্যে ডাকযোগে আবেদনের ক্ষেত্রে প্রার্থীর যোগ্যতা সমর্থনকারী সাম্প্রতিক সিভি, ছবি এবং একটি কভার লেটার সহ আবেদনটি অবশ্যই স্বাক্ষরিতের কাছে পৌঁছাতে হবে। তবে বর্তমানে চলমান বিজ্ঞপ্তিতে আবেদন মাধ্যম অনলাইন। বিস্তারিত অফিসিয়াল বিজ্ঞপ্তি দেখুন।

সেই সাথে এসএমসি কোম্পানিতে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ সম্পর্কে আরও আপডেট পেতে তাদের আসল সাইটটি দেখুন। এই পোষ্ট থেকে আপনি যদি উপকৃত হয়ে থাকেন তাহলে নিয়মিত আমাদের সাইটটি ভিজিট করুন।

সোশ্যাল মার্কেটিং কোম্পানিঃ সোশ্যাল মার্কেটিং কোম্পানির সূচনা ১৯৭৪ সালে। এসএমসি বিভিন্ন নন-ক্লিনিকাল (ওরাল পিলস- ফেমিকন, মিনিকন, নর্ডেট -২৮ এবং ফেমিপিল, এবং কনডম – রাজা, হিরো, প্যান্থার, সেনসেশন অ্যান্ড ইউ ও এমই) এবং ক্লিনিকাল (ইনজেক্টেবল “এসওএমএ-জেসিটি”) গর্ভনিরোধককে বাজারজাত করে।

এসএমসির ১০০ টিরও বেশি বিক্রয় প্রতিনিধিদল তাত্ক্ষণিকভাবে এবং নিয়মিত সুদূর স্টকস্টিস্ট এবং খুচরা আউটলেটগুলিতে পণ্য বিতরণ করে। এসএমসি সরাসরি বিক্রয় নেটওয়ার্কের মাধ্যমে প্রতি বছর ২৪০,০০০ এরও বেশি আউটলেট জুড়ে তাদের পণ্য পৌঁছে দেন।

নিয়নিয়মিত আপডেট পেতে আমাদের ফেসবুক পেজ এ যুক্ত হোন।

Ruhul
Ruhulhttps://allgovtjobcircular.com
আমি শিক্ষা নিয়ে কাজ করি। লিখালিখি করতে ভালোবাসি। সেই সাথে ভালোবাসি মুক্তভাবে ঘুরে বেড়াতে। ব্লগিং আমার প্যাশন এবং ভালো লাগে।

1 COMMENT

  1. স্যার আসসালামু আলাইকুম। আমি মোঃ সাজেদুর রহমান আহমেদ ফুড কোম্পানিতে টি এস এম হিসাবে সাত বছর কর্মরত আছি।সাভার জোনে। আপনার কোম্পানিতে কোন এএসএম /টি এস এম প্রয়োজন হলে আমাকে জানাবেন প্লিজ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles

x