শক্তি ফাউন্ডেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

শক্তি ফাউন্ডেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ Shakti Foundation Job Circular Apply in 2022: কর্তৃপক্ষ কর্তৃক প্রকাশিত হয়েছে শূন্য পদে নতুন জনবহুল নিয়োগের নিমিত্তে। প্রতিষ্ঠানটি তাদের ‌‘সুবিধাবঞ্চিত নারী’ প্রজেক্টের জন্য লোকবল নিয়োগ দেবে। আগ্রহীরা অনলাইনে আবেদন করতে পারবেন। বিস্তারিত নিচের অফিসিয়াল বিজ্ঞপ্তিতে দেখুন। সেই সাথে সরকারি-বেসরকারি সকল খবরাখবর পেতে আমাদের allgovtjobcircular.com টিমের সাথেই থাকুন।

শক্তি ফাউন্ডেশন এনজিও নিয়োগ ২০২২

বাংলাদেশের বেসরকারি প্রতিষ্ঠানের মধ্যে অন্নতম সেরা শক্তি ফাউন্ডেশন সংস্থা। সারাদেশে দারিদ্র-দূরীকরণ ও মহিলাদের সামাজিক নিরাপত্তা নিশ্চিতের উদ্দেশ্য কে সামনে রেখে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। শক্তি ফাউন্ডেশন বর্তমানে সারাদেশে তাদের ৪২১টি শাখার মাধ্যমে ঋণ বিতরণ ও কিস্তির টাকা গ্রহণ করে। বিস্তারিত নিচে দেখুন।

প্রতিষ্ঠানঃশক্তি ফাউন্ডেশন
চাকরির ধরনঃবেসরকারি চাকরি
জেলাঃসকল জেলা
শুন্যপদঃ১৩ টি
পদের সংখ্যাঃভিন্ন ভিন্ন
বয়সঃ১৮-৩০ বছর
শিক্ষাগত যোগ্যতাঃবিজ্ঞাপনে উল্লেখিত
ওয়েবসাইটঃshakti.org.bd/career
আবেদন শুরুর তারিখঃবিজ্ঞপ্তি দেখুন
আবেদনের শেষ তারিখঃ২৮ ফেব্রুয়ারি ২০২২
আবেদনের মাধ্যমঃডাকযোগে

দেখে নিনঃ সকল বেসরকারি চাকরির বিজ্ঞপ্তি

শক্তি ফাউন্ডেশন নিয়োগ বিজ্ঞপ্তি 2022

  • পদের নামঃ একাউন্টেন্ট
  • পদ সংখ্যাঃ ৮০ জন
  • শিক্ষাগত যোগ্যতাঃ স্নাতক স্নাতকোত্তর (একাউন্টিং/ফিনান্স মানেজমেন্ট)
  • পদের নামঃ ট্রেইনি অফিসার
  • পদ সংখ্যাঃ ৩০০ জন
  • শিক্ষাগত যোগ্যতাঃ স্নাতক
  • পদের নামঃ এমই সুপারভাইজার
  • পদ সংখ্যাঃ ১০ জন
  • শিক্ষাগত যোগ্যতাঃ স্নাতক/স্নাতকোত্তর
  • দের নামঃ শাখা ব্যবস্থাপক
  • পদ সংখ্যাঃ ৭০ জন
  • শিক্ষাগত যোগ্যতাঃ স্নাতক/স্নাতকোত্তর
  • পদের নামঃ এরিয়া সুপারভাইজার
  • পদের সংখ্যাঃ ২০ জন
  • শিক্ষাগত যোগ্যতাঃ স্নাতক/স্নাতকোত্তর
  • পদের নামঃ ফাইন্যান্স সুপারভাইজার
  • পদ সংখ্যাঃ 8 জন
  • শিক্ষাগত যোগ্যতাঃ স্নাতক স্নাতকোত্তর (একাউন্টিং/ফিনান্স/মানেজমেন্ট)

শক্তি ফাউন্ডেশনে প্রকাশিত নতুন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ এ ১৩ টি শূন্য পদে মোট ৫৩৮ জনকে নিয়োগ দেওয়া হবে। বাকি শূন্য পদ গুলো নিচের বিজ্ঞপ্তিতে এক নজরে দেখুন। 

শক্তি ফাউন্ডেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

শক্তি ফাউন্ডেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

আরও দেখতে পারেনঃ

আবেদন প্রক্রিয়া

আবেদনের জন্য আগ্রহীরা সঠিক নিয়মাবলী অনুসরণ করুন এবং নির্ধারিত সময়সীমার মধ্যে অর্থাৎ আগামী ফেব্রুয়ারির ২৮ এর মধ্যে আবেদন ফরম ডাক যোগাযোগের মাধ্যমে জমা করুন। 

প্রশিক্ষণ ফি: প্ৰশিক্ষণ ফি হিসেবে এরিয়া সুপারভাইজার, এরিয়া কো-অর্ডিনেটর ফাইন্যান্স সুপারভাইজার, শাখা ব্যবস্থাপক ও সিনিয়র রিলেশনশীপ অফিসার পদের জন্য ৫,০০০ টাকা এবং অ্যাকাউন্টেন্ট ও রিলেশনশীপ অফিসার পদের জন্য ৬,০০০ টাকা জমা দিতে হবে। আবেদন করার

শর্তাবলী ও নিয়মাবলী: শক্তি ফাউন্ডেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ -এ উল্লেখিত ২-১১ (৭নং ব্যতিত) নং পদের শিক্ষানবিশকাল ৬ মাস এবং ৭৩ ১২ নং পদের শিক্ষানবিশকাল ১ বছর। আগ্রহী ও যোগ্য প্রার্থীদের পূর্ণাঙ্গ জীবনবৃত্তান্ত, সদ্য তোলা ০২ কপি রঙিন ছবি, সকল শিক্ষাগত যোগ্যতার সনদ, চাকরির অভিজ্ঞতার সনদ, জাতীয় পরিচয় পত্রের ফটোকপি এবং রেফারেন্স হিসেবে আত্মীয় নন এমন দু’জন ব্যক্তির নাম, পেশা, ঠিকানা ও মোবাইল নম্বরসহ নিম্নলিখিত ঠিকানায় আবেদনপত্র আগামী ফেব্রুয়ারী ২৮, ২০২২ তারিখের মধ্যে পাঠাতে হবে “খামের উপর পদের নাম স্পষ্ট করে লিখতে হবে “সংস্থার চাহিদা অনুযায়ী নিরাপত্তা নিশ্চয়তার জন্য প্রার্থীকে প্রয়োজনীয় কাগজপত্র প্রদান করতে হবে শুধুমাত্র বাছাইকৃত যোগ্য প্রার্থীদের নিয়োগ পরীক্ষার জন্য ডাকা হবে অধ্যয়নরত ছাত্র-ছাত্রীদের আবেদন করার প্রয়োজন নেই নির্বাচিত প্রার্থীদের জীবন বৃত্তান্তে উল্লেখিত তথ্যাবলি সংস্থার নিজস্ব প্রক্রিয়ায় যাচাই করা হবে।

লিখিত ও মৌখিক পরীক্ষার তারিখ, স্থান ও সময় মোবাইলে SMS (Shakti-01817-031440) এর মাধ্যমে জানানো হবে। শক্তি ফাউন্ডেশন নিজস্ব অফিস ব্যতিত অন্য কোন মাধ্যমে (বিকাশ, রকেট, নগদ ইত্যাদি) আর্থিক লেনদেন করে না। নিয়োগ প্রত্যাশী প্রাণী থেকে কোন প্রতারক চক্র টাকা দাবী করলে না দেওয়ার জন্য সংস্থা থেকে অনুরোধ করা হলো।

আবেদন পাঠানোর ঠিকানাঃ সিনিয়র ডিরেক্টর, এইচ আর ডিপার্টমেন্ট, শক্তি ফাউন্ডেশন ফর ডিসএ্যাডভান্টেজড উইমেন, বাড়ি নম্বর#৪, রোড নম্বর#১ (মেইন রোড), ব্লক#এ, সেকশন-১১, মিরপুর, পল্লবী, ঢাকা-১২১৬। এ বিজ্ঞপ্তি সম্পর্কে আরো বিস্তারিত জানতে ভিজিট করুন www.shakti.org.bd/career | www.facebook.com/SFDWbd

আপনারা যদি নিজেদের যোগ্যতার জোরে উক্ত সার্কুলার এর শূন্য পদ গুলোতে আবেদনের মাধ্যমে নিজের ক্যারিয়ার গড়তে সক্ষম হন তাহলে বেশ কিছু সুযোগ-সুবিধা পাবেন। সেগুলো হলোঃ

১) ১-৬ নং পদের জন্য চট্টগ্রাম ও সিলেট অঞ্চলের (পাহাড়ী এলাকায় অবস্থিত শাখাসমূহে কর্মরতদের জন্য) ক্ষেত্রে ১৫০০-২৫০০/- টাকা করে আঞ্চলিক ভাতা প্রদান করা হবে।

২) সংস্থার পলিসি অনুযায়ী দুরত্ব ভাতা (৭৫০-২৫০০/- টাকা, নিজ জেলা থেকে কর্মস্থলের দূরত্ব অনুযায়ী) বৈশাখী ভাতা, বছরে ২টি উৎসের বোনাস সুবিধা। ৩) স্থায়ীকরণের পর সংস্থার পলিসি অনুযায়ী প্রভিডেন্ট ফান্ড, গ্র্যাচুইটি, ইনক্রিমেন্ট ও প্রমোশনের সুবিধা।

৪) কর্মীদের স্বাস্থ্য সুবিধাসহ দায়িত্বকালীন সময়ে দুর্ঘটনাজনিত চিকিৎসার প্রকৃত খরচ সংস্থা বহন করবে।

৫) সংস্থার পলিসি অনুযায়ী কর্মকালীন সময়ে মৃতজনিত কারণে সকল কর্মীর ক্ষেত্রে ১ লক্ষ টাকা পরিবারকে সহায়তা প্রদান।

৬) নারী কর্মীদের জন্য মাতৃত্বকালীন ছুটি ৬ (ছয়) মাস এবং পুরুষ কর্মীদের জন্য পিতৃত্বকালীন ছুটি ৭ (সাত) দিন।

৭) কর্মীর সন্তানদের জন্য বৃত্তির সুযোগ। 

৮) সর্বোচ্চ ছাড়ে দেশের খ্যাতনামা ডায়াগনস্টিক সেন্টারসমূহে প্যাথলজিক্যাল টেস্টের সুবিধা।

৯) সংস্থার পলিসি অনুযায়ী মাঠপর্যায়ের কর্মীদের মাসিক পারফরমেন্সের ভিত্তিতে ইনসেনটিভ সুবিধা।

নিয়মিত আপডেট পেতে আমাদের ফেসবুক পেজ এ যুক্ত হোন।

Setu Rani
Setu Rani

Hi, there. I'm a simple girl with passionate about blogging and writing. I love to take on challenges in life.

Articles: 168

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *