পপি এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ POPI NGO Job Circular 2022: উপলক্ষে শূন্য পদে নিয়োগের জন্য সম্প্রতি কর্তৃপক্ষ কর্তৃক তাদের অফিসিয়াল ওয়েবসাইট www.popibd.org -তে নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ পেয়েছে। প্রতিষ্ঠানটিতে বিভিন্ন জেলায় লোকবল নিয়োগের জন্য আগামী ২৮ ফেব্রুয়ারি ২০২২ তারিখের মধ্যে স্থানীয় নাগরিকরদের আবেদন করার আহ্বান জানানো যাচ্ছে। 

পপি এনজিও নিয়োগ ২০২২

চাকরির ক্যাটাগরি বেসরকারি চাকরি
চাকরির ধরণএনজিও চাকরি
প্রতিষ্ঠানের নামপিপলস ওরিয়েন্টেড প্রোগ্রাম ইমপ্লিমেন্টেশন
পদের নামঃবিজ্ঞপ্তিতে দেখুন
পদসংখ্যা০৭ টি
বয়স৪০ বছর
আবেদনের ঠিকানাwww.popibd.org
শিক্ষাগত যোগ্যতাবিজ্ঞপ্তিতে দেখুন
জেলাসকল জেলা
আবেদন শুরু১২ ফেব্রুয়ারি ২০২২
আবেদনের শেষ তারিখ২৮ ফেব্রুয়ারি ২০২২
আবেদনের পদ্ধতিডাকযোগে/সরাসরি

দেখে নিনঃ চলমান বেসরকারি চাকরি বিজ্ঞপ্তির তালিকা

  • পদের নামঃ কর্মসূচী ব্যবস্থাপক
  • পদের সংখ্যাঃ উল্লেখ নেই
  • শিক্ষাগত যোগ্যতাঃ স্নাতক/স্নাতকোত্তর পাস
  • আবেদন করুন অনলাইনে

>> বাকি পদগুলো নিচের ইমেজে দেখুন <<

পপি এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

পপি এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২
পপি এনজিও তে চাকরি

আরও দেখতে পারেন

আবেদনের পূর্বে জেনে নিন

পপি এনজিওর নতুন বিজ্ঞপ্তি ২০২২ এর লিস্ট

  • সহকারী পরিচালক- অর্থ ও হিসাবের চাকরির বিজ্ঞপ্তি ২০২২
  • সিনিয়র অফিসার- ফাইন্যান্স অ্যান্ড অ্যাকাউন্টস জব সার্কুলার ২০২২
  • ডেপুটি ডিরেক্টর (এইচআর অ্যান্ড অ্যাডমিন) – উপ -পরিচালকে নিয়োগ ২০২২
  • ফিল্ড ফ্যাসিলিটেটর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

সকল পদের জন্য শিক্ষানবিশকাল ৬ মাস। শিক্ষানবিশকালে একক আবাসন সুবিধা (৪-৭ নং পদের জন্য প্রযােজ্য), স্বল্প সুদে মােটর সাইকেল ক্রয়ের ঋণ ও মােটরসাইকেলের জ্বালানী, রক্ষণাবেক্ষণ ব্যয় (শুধুমাত্র ১, ২ ও ৪ নং পদের জন্য প্রযােজ্য) এবং স্থায়ীকরণের পর বাৎসরিক ইনক্রিমেন্ট, প্রভিডেন্ট ফান্ড, গ্রাচ্যুইটি, বছরে দুইটি উৎসব ভাতা, বৈশাখী ভাতা প্রদত্ত হবে।

আগ্রহী প্রার্থীদেরকে জাতীয় পরিচয়পত্র, শিক্ষাগত যােগ্যতা ও অভিজ্ঞতার সনদপত্র ও ছাড়পত্র, বৈধ ড্রাইভিং লাইসেন্সের ফটোকপি, ২ কপি সদ্য তােলা রঙ্গিন ছবি, এলাকার দুইজন গণ্যমান্য ব্যক্তির (যাদের মধ্যে একজন শিক্ষক) নাম, ঠিকানা, মােবাইল নম্বর এবং আবেদনকারীর পূর্ণাঙ্গ জীবনবৃত্তান্ত, মােবাইল নম্বরসহ

আবেদনপত্র উল্লেখিত তারিখের মধ্যে উপ-পরিচালক (মানবসম্পদ ও প্রশাসন), পিপল্স ওরিয়েন্টেড প্রােগ্রাম ইমপ্লিমেন্টেশন (পপি), ৫/১১-এ, ব্লক-ই, লালমাটিয়া, ঢাকা-১২০৭ ঠিকানায় ডাকযােগে/কুরিয়ারে/সরাসরি প্রেরণ করতে হবে।

এছাড়াও লাঞ্চ ভাতা, দূরত্ব ভাতা, উৎসাহ ভাতা, হাওড় ভাতা, শহর ভাতা (প্রযােজ্য ক্ষেত্রে) প্রদত্ত হবে। সিনিয়র মাঠ কর্মকর্তা/মাঠ কর্মকর্তাদের নির্ধারিত লক্ষ্যমাত্রা অর্জন সাপেক্ষে মােটরসাইকেল জ্বালানী খরচ প্রদান করা হয়। মাইক্রোফিন ৩৬০ সফ্টওয়ার ও MRA এর সনদপ্রাপ্ত সংস্থায় কাজ করার অভিজ্ঞতাসম্পন্ন প্রার্থীদের অগ্রাধিকার দেয়া হবে।

আর হ্যাঁ খামের উপরে অবশ্যই পদের নাম ও যে জেলায় পরীক্ষা দিতে ইচ্ছুক তা উল্লেখ করতে হবে। অধ্যয়নরতদের আবেদন করার প্রয়ােজন নেই।

সকল পদের প্রার্থীদেরকে “পিপলস ওরিয়েন্টেড প্রােগ্রাম ইমপ্লিমেন্টেশন (পপি)” একাউন্ট নম্বর-৪৪১৬৪৩৬০০০৯৪৬ (সােনালী ব্যাংক লিঃ, লালমাটিয়া | শাখা) অনুকূলে সােনালী ব্যাংকের যে কোন শাখার মাধ্যমে ২০০/- টাকা অনলাইনে জমা করে জমা রশিদ আবেদনপত্রের সাথে সংযুক্ত করতে হবে। শুধুমাত্র মাঠ কর্মকর্তা পদের প্রার্থীদের নরসিংদী, কুমিল্লা, ময়মনসিংহ ও ঢাকা জেলায় পরীক্ষা অনুষ্ঠিত হবে।

পিপলস ওরিয়েন্টেড প্রোগ্রাম ইমপ্লিমেন্টেশন (পপি) হল একটি জাতীয় বেসরকারি উন্নয়ন সংস্থা। যা ক্ষুধা ও দারিদ্র্যমুক্ত একটি বিচক্ষণ জাতি গঠনের দৃষ্টিভঙ্গি নিয়ে যাত্রা সুরু করে। যেখানে প্রতিটি নাগরিক মর্যাদা ও ন্যায়সঙ্গত জীবনযাপন করে।

বর্তমানে এটি সরকারি সংস্থা এবং ৪০ টিরও বেশি বৈচিত্র্যময় উন্নয়ন অংশীদারের অন্তর্ভুক্ত।এমএফআই এবং আন্তর্জাতিক, জাতীয় এবং আঞ্চলিক পর্যায়ে পরিচালিত অন্যান্য আর্থিক প্রতিষ্ঠানের সাথে উন্নয়ন অংশীদারিত্বের ব্যবস্থা রয়েছে পপি এনজিও সংস্থাটির।

বর্তমানে এটি বাংলাদেশজুড়ে বহু-সেক্টরাল আর্থ-সামাজিক উন্নয়ন প্রকল্প এবং কর্মসূচি বাস্তবায়ন করছে। পপি এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ অনেক পেশা, পেশার নতুন পদধারী নিয়োগ করে থাকে মাঝেমধ্যে। ছবি নথিতে নীচে দেওয়া ২০২২ রাউন্ডের পপি এনজিও নতুন নিয়োগ বিজ্ঞপ্তি সম্পূর্ণ তথ্য পড়লে এটি আপনাদের কাছে স্পষ্ট হবে।

আবেদনের ঠিকানাঃ To, HR & Admin, People’s Oriented Program Implementation (POPI), 5/11-A, Block-E, Lalmatia, Dhaka-1207, Or E-mail: hr@popibd.org, Website: www.popibd.org

দায়িত্বের প্রধান ক্ষেত্রঃ

বাক্তিদের পদাধিকারী নীতিমালা এবং কৌশল, নিয়ম ও পদ্ধতি প্রণয়ন/নকশা, সংস্থার এইচআর ও কমপ্লায়েন্স সিস্টেমে সামগ্রিক এইচআর ক্রিয়াকলাপে সহায়তা এবং মানব সম্পদ তথ্য সিস্টেম (এইচআরআইএস) রক্ষণাবেক্ষণ।

সম্পদশালী কর্মচারী অনুসন্ধান, কর্মী পরিকল্পনা, সকল স্তরে নিয়োগ এবং বাছাই প্রক্রিয়ার ব্যবস্থাপনা এবং উন্নতি, সকল কর্মচারীর প্রোফাইল বৃদ্ধির সৃজনশীল এবং উদ্ভাবনী পদ্ধতি বিকাশ এর জন্য দায়িত্ব গ্রহণ।

একটি সময়োপযোগী এবং প্রাসঙ্গিক আনয়ন, কাজের দক্ষতা উন্নয়ন নকশা এবং প্রশিক্ষণ ইভেন্ট প্রদান নিশ্চিত করা। বার্ষিক প্রশিক্ষণ ইভেন্টগুলির নকশা এবং বিতরণে সহায়তা করা, অভ্যন্তরীণ বিকাশের সংস্কৃতি প্রচারের সম্ভাব্যতা চিহ্নিত করা ইত্যাদি। বিশেষ করে, শৃঙ্খলাবদ্ধ ও অভিযোগের পদ্ধতি এবং বরখাস্তের ব্যবস্থাপনায় সকল বিষয়ে আইনগত সম্মতি নিশ্চিত করা।

পুরো নিয়োগ প্রক্রিয়ার পরিকল্পনা, নকশা, সমন্বয় এবং বাস্তবায়ন, প্রশিক্ষণ, কর্মশালা, অভিযোজন, ক্ষতিপূরণ ও সুবিধা ব্যবস্থাপনা, পদোন্নতি, কর্মচারী প্রেরণা, নেতৃত্ব, মনিটর এবং কেন্দ্রীয় মানবসম্পদ নীতি বাস্তবায়ন।

প্রশাসনের সব ধরনের দায়িত্ব পালন এবং মানবিক সহায়তা (এইচআর) বিভাগ এবং এর সহযোগী প্রকল্পগুলি কেন্দ্রীয় ব্যবস্থাপনার নীতি ও নির্দেশিকা অনুযায়ী সবচেয়ে কার্যকর, শৃঙ্খলাবদ্ধ সব ধরনের প্রশাসনিক ও মানবিক আশ্রয় সংক্রান্ত কার্যক্রম পর্যবেক্ষণ ও তত্ত্বাবধান করে। এবং উত্পাদনশীল উপায়।

এই পরিসেবাটি সংগঠনের বিভিন্ন বিভাগ, ইউনিট এবং প্রকল্পগুলিতে কর্মরত নির্বাহী কর্মীদের দক্ষতা, কর্মক্ষমতা এবং উত্পাদনশীলতা সর্বাধিক করার প্রচেষ্টা করার জন্য এবং তাদের সর্বোচ্চ পর্যায়ের ফলাফল প্রদানের জন্য নির্দেশিকা এবং সুবিধার জন্য সর্বাত্মক প্রচেষ্টা করার দিকেও মনোনিবেশ করা হবে।

নিয়নিয়মিত আপডেট পেতে আমাদের ফেসবুক পেজ এ যুক্ত হোন।