জাতীয় বিশ্ববিদ্যালয়ের অনার্স ১ম বর্ষ পরীক্ষার এডমিট কার্ড সংক্রান্ত বিজ্ঞপ্তি প্রকাশ

অনার্স ১ম বর্ষ পরীক্ষার এডমিট কার্ড PDF, National University admit card 2021 সংক্রান্ত বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। বিশ্ববিদ্যালয়ের অধীনে অনার্স প্রথম বর্ষ পরীক্ষার এডমিট কার্ড বিতরণ শুরু হয়েছে ইতোমধ্যে। মূলত ২০২১ সালের অনার্স ১ম বর্ষ পরীক্ষার প্রবেশপত্র প্রিন্ট ও বিতরণ সংক্রান্ত বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে বলে নোটিশ প্রকাশ করেছে NU। সকল শিক্ষার্থীর প্রবেশপত্র প্রিন্ট করে নিবে বলে উল্লেখ রয়েছে উক্ত বিজ্ঞপ্তিতে।

আপনি যদি জাতীয় বিশ্ববিদ্যালয়ের অনার্স প্রথম বর্ষের একজন শিক্ষার্থী হয়ে থাকেন তাহলে, এডমিট কার্ড ডাউনলোড নোটিস সম্পর্কে বিস্তারিত জানতে পুরো পোস্টটি মনোযোগ দিয়ে পড়ুন। নিচে পর্যায়ক্রমে এর ধারাবাহিকতা আপনাদের সুবিধার্থে আমরা আলোচনা করেছি। তো আসুন দেখে নেওয়া যাক।

অনার্স ১ম বর্ষ পরীক্ষার এডমিট কার্ড

অনার্স ১ম বর্ষ পরীক্ষার এডমিট কার্ড PDF

জাতীয় বিশ্ববিদ্যালয়ের অনার্স ১ম বর্ষ পরীক্ষার প্রবেশপত্র প্রিন্ট ও বিতরণ 2021 সংক্রান্ত বিজ্ঞপ্তি প্রকাশ হয়েছে। জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনে অনুষ্ঠিত ২০২১ সালের অনার্স প্রথম বর্ষের পরীক্ষার প্রবেশপত্র পরীক্ষা নিয়ন্ত্রকের ডিজিটাল স্বাক্ষরসহ ওয়েবসাইটে প্রকাশ হয়েছে বলে জানা গেছে।

অনার্স ১ম বর্ষের অ্যাডমিট কার্ড

অনার্স ১ম বর্ষ পরীক্ষার এডমিট কার্ড, সংশ্লিষ্ট কলেজ সকল পরীক্ষার্থীর প্রবেশপত্র ডাউনলোড করে প্রিন্ট নিয়ে নির্ধারিত স্থানে পরীক্ষার্থীর পাসপোর্ট সাইজের ছবি আইকা আঠা দিয়ে লাগিয়ে ছবির ওপর অধ্যক্ষের নির্ধারিত স্থানের স্বাক্ষর এবং সেইসাথে সিল দিয়ে পরীক্ষার্থীর মধ্যে বিতরণ করবেন। নিচে এই নোটিস এর বিস্তারিত নিয়মাবলী তুলে ধরা হলো।

বিঃ দ্রঃ…. প্রবেশপত্র প্রিন্ট করার জন্য মূলত জাতীয় বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে যেতে হবে। এরপর কলেজ লগিং ক্লিক করে ইউজার আইডি ও পাসওয়ার্ড দিয়ে লগইন করতে হবে। 

জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০১৮ সালের অনার্স ১ম বর্ষের পরীক্ষার ফলাফল প্রকাশ <<< এখানে

অনার্স ভর্তি রিলিজ স্লিপে মেধা তালিকা 2021 প্রকাশ <<< এখানে

জাতীয় বিশ্ববিদ্যালয় এর অনার্স ৪র্থ বর্ষের পুনঃনিরীক্ষণের ফলাফল ২০১৫-১৬ সেশন <<< এখানে

২০২০ সালের অনার্স ১ম বর্ষ (বিশেষ) পরীক্ষার প্রবেশপত্র প্রিন্ট ও বিতরণ সংক্রান্ত তথ্য

প্রবেশপত্র ডাউনলােড ও প্রিন্টের নিয়মাবলীঃ

www.nu.ac.bd/admit/ লিংকে যেতে হবে।

• College login এ click করে user name ও password ব্যবহার করে admit card ডাউনলােড করতে হবে।

• উক্ত পরীক্ষায় পরীক্ষার্থীকে রােল নম্বর, রেজিস্ট্রেশন নম্বর ও পরীক্ষা কোড ব্যবহার করে পরীক্ষায় অংশগ্রহণ করতে হবে।

• প্রতিটি পরীক্ষার জন্য পরীক্ষার্থীকে উপস্থিতি পত্রে স্বাক্ষর করতে হবে। পরীক্ষার্থীকে হাজিরা পত্রে মূল উত্তরপত্রের ক্রমিক নম্বর নির্ভুলভাবে লিখতে হবে। হাজিরা পত্রে উত্তরপত্রের ক্রমিক নম্বর ভুল লিখলে ঐ কোর্সে পরীক্ষার্থীকে অনুপস্থিত হিসেবে গণ্য করা হবে।

• মূল প্রবেশপত্র এবং মূল রেজিস্ট্রেশন কার্ড অবশ্যই সঙ্গে আনতে হবে। মূল প্রবেশপত্র এবং রেজিস্ট্রেশন কার্ড দেখাতে ব্যর্থ হলে পরীক্ষার্থীকে পরীক্ষায় অংশগ্রহণ করতে দেয়া যাবে না। জরুরি প্রয়ােজনে ০২-৯২৯১০৩৯ নম্বরে যােগাযােগ করা যেতে পারে।

জাতীয় বিশ্ববিদ্যালয় সংক্রান্ত আরও তথ্য জানতে ক্লিক করুন <<< এখানে

২০২০ সালের অনার্স ১ম বর্ষ পরীক্ষার প্রবেশপত্র প্রিন্ট ও বিতরণ সংক্রান্ত বিজ্ঞপ্তি

অনার্স ১ম বর্ষ পরীক্ষার এডমিট কার্ড
মোবাইল APP ডাউনলোড লিংক

চলমান নিয়োগ বিজ্ঞপ্তি গুলোঃ

বিঃ দ্রঃ অনার্স ১ম বর্ষ পরীক্ষার এডমিট কার্ড এ উল্লেখ্য রয়েছে, যদি কোন বৈধ পরীক্ষার্থীর ফরমপূরণ করা সত্ত্বেও প্রবেশপত্র না পাওয়া যায় বা প্রবেশপত্রে কোন প্রকার ভুল থাকে তাহলে ০৯/১১/২০২১ তারিখের মধ্যে সংশ্লিষ্ট শাখায় আবেদন করতে হবে। প্রবেশপত্রে কোন প্রকার সংশােধন কলেজ বা কেন্দ্র কর্তৃক করা যাবে না। উল্লেখিত তারিখের পর কোনক্রমেই অভিযােগ গ্রহণ করা হবে না।

নোট: এই পোষ্টের লিংক কপি করে রাখুন। জাতীয় বিশ্ববিদ্যালয়ের অনার্স ১ম বর্ষ পরীক্ষার এডমিট কার্ড সংক্রান্ত বিজ্ঞপ্তি প্রকাশ হয়েছে। যদি কোথাও বুঝতে সমস্যা হয় তাহলে অবশ্যই কমেন্ট করে জানাতে ভুলবেন না। আপনি যদি নিয়মিত জাতীয় বিশ্ববিদ্যালয়ের ফলাফল, ফরম ফিলাপ পরীক্ষার রুটিন সহ অন্যান্য তথ্য এবং সরকারি ও বেসরকারি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি পেতে চান তাহলে নোটিফিকেশন আইকনে ক্লিক করে সাবস্ক্রাইব করুন।

যেকোনো বিজ্ঞপ্তির পরবর্তী আপডেট পেতে এবং নিত্য নতুন চাকরির খবর দেখতে চাইলে আমাদের সাথে ফেসবুকে যুক্ত হোন। ধন্যবাদ,,,,

Setu Rani
Setu Rani

Hi, there. I'm a simple girl with passionate about blogging and writing. I love to take on challenges in life.

Articles: 168

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *