নেকটারে ১১টি পদে ১৫ জনের নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ

জাতীয় কম্পিউটার প্রশিক্ষণ ও গবেষণা একাডেমী (নেকটার) নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ Nactar Job Circular 2022: বিশাল এক চাকরির বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। কারিগরি ও মাদ্রাসা শিক্ষা বিভাগ, শিক্ষা মন্ত্রণালয় এর অধীন জাতীয় কম্পিউটার প্রশিক্ষণ ও গবেষণা একাডেমী (নেকটার), বগুড়ার রাজস্ব খাতের (অস্থায়ী/স্থায়ী) পদসমূহে যোগ্যতা ও অভিজ্ঞতা সম্পর প্রকৃত বাংলাদেশী নারী-পুরুষ উভয় নাগরিকের নিকট হতে আবেদন পত্র আহবান করা হচ্ছে। বিস্তারিত অফিসিয়াল বিজ্ঞপ্তিতে দেখুন।

নেকটার নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

এক নজরে

চাকরির ধরণসরকারি চাকরি
প্রতিষ্ঠানের নামনেকটার বগুড়া
পদের নামঃবিজ্ঞপ্তিতে দেখুন
মোট পদ১১ টি
পদের সংখ্যা ১৫ জন
বয়সঃ১৮-৩৫ বছর
শিক্ষাগত যোগ্যতাস্নাতক/৮ম শ্রেণী পাস
জেলাবিজ্ঞপ্তিতে দেখুন
আবেদন শুরু২০ ডিসেম্বর ২০২১
আবেদনের শেষ তারিখ২০ জানুয়ারি ২০২২
আবেদনের পদ্ধতিঅনলাইনে
আবেদনের ঠিকানা nactar.teletalk.com.bd

জাতীয় কম্পিউটার প্রশিক্ষণ ও গবেষণা একাডেমী (নেকটার) নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

জাতীয় কম্পিউটার প্রশিক্ষণ ও গবেষণা একাডেমী (নেকটার) নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২
নেকটার নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

নিয়মাবলী ও শর্তাবলীঃ

আবেদন পদ্ধতিঃ আগ্রহী প্রার্থীগণ http://mactar.teletalk.com.bd ওয়েবসাইটে আবেদনপত্র পূরণ করতে পারবেন। অনলাইনে আগামী ২০/১২/২০২১ খ্রি. তারিখ সকাল ১০.০০ ঘটিকা থেকে আবেদনপত্র দাখিল এবং পরীক্ষার ফি জমাদান শুরু হবে।  ২০/০১/২০২২ খ্রি. তারিখ বিকাল ৫.০০ ঘটিকার মধ্যে আদনপত্র জমাদান অবশ্যই শেষ করতে হবে।  উক্ত সময়সীমার মধ্যে User ID প্রাপ্ত প্রার্থীগণ Online এ আবেদনপত্র Submit এর সময় থেকে পরবর্তী (বাহাত্তর) ঘন্টার মধ্যে SMS এর মাধ্যমে পরীক্ষার ফি জমা দিতে পারবেন।

Online আবেদনপত্রে প্রার্থীতার স্বাক্ষর (দৈর্ঘ্য coox 90) Pixel (Jpg Format), File size maximum 60kb ও রঙিন ছনি (দৈর্ঘ্য ৩০০x প্রশ্ন 300) Pixel. Upg Format), File size maximum 100kb এ স্ক্যান করে নির্ধারিত স্থানে Upload করবেন।

Online আবেদনপত্রের পুরণকৃত তথ্যই যেহেতু পরবর্তী সকল কার্যক্রমে ব্যবহৃত হইবে সেহেতু Online-এ আবেদনপত্র Submit করার পূর্বেই পূরণকৃত সকল তথ্যের সঠিকতা সম্পর্কে প্রাণী নিজে শতভাগ নিশ্চিত হবেন।

প্রার্থীর স্থারী ঠিকানাঃ প্রার্থীর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান/পৌরসভার মেয়র/ওয়ার্ড কাউন্সিলর কর্তৃক প্রদত্ত জাতীয়তা সনদে উল্লিখিত স্থায়ী ঠিকানা মোতাবেক প্রার্থীর স্থায়ী ঠিকানা হিসেবে উল্লেখ করতে হবে। কিন্তু হ্যাঁ অবিবাহিত মহিলা প্রার্থীগণ আবেদন দাখিলের পরে বিবাহবন্ধনে আবদ্ধ হলে যথাযথ প্রমাণ সাপেক্ষে স্বামীর স্থায়ী ঠিকানার অনুকূলে নিজের স্থায়ী ঠিকানা পরিবর্তন করতে পারবেন। প্রার্থীর বর্তমান ঠিকানাঃ প্রার্থীর বর্তমান বসবাসের স্থান এবং নিয়োগ সংক্রান্ত চিঠিপত্র পেতে ইচ্ছুক ঠিকানাকে বর্তমান ঠিকানা হিসেবে উল্লেখ করতে হবে। আবেদনের পূর্বে অফিসিয়াল বিজ্ঞপ্তিটি পড়ুন।

যেকোনো বিজ্ঞপ্তির পরবর্তী আপডেট ও নিত্য নতুন চাকরির খবর পেতে আমাদের সাথে ফেসবুক পেজে যুক্ত হোন। ধন্যবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles