পৌরসভা কার্যালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

পৌরসভা কার্যালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ । Municipality Job circular 2022 বাংলাদেশের সকল পৌরসভার নিয়োগ বিজ্ঞপ্তি এখানে দেওয়া হলো। এটি একটি বিশাল কাজের সার্কুলার। অনেক বেকার মানুষ এই ধরনের চাকরি করতে চায়। এটি বেকারদের জন্য একটি গুরুত্বপূর্ণ চাকরির সার্কুলার। বেকারদের বেশির ভাগই স্নাতক শেষ করলেও ভালো চাকরি পাননি। এই চাকরির বিজ্ঞপ্তি বেকার স্নাতকদের জন্য একটি সুখবর নিয়ে এসেছে।

হোমনা পৌরসভা কার্যালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

এক নজরে

চাকরির ধরণসরকারি চাকরি
প্রতিষ্ঠানের নাম হোমনা পৌরসভা কার্যালয়
মোট পদ ০২ টি
শূন্যপদের সংখ্যা ১২ টি
বয়স ১৮-৪০ বছর
শিক্ষাগত যোগ্যতা স্নাতক/ উচ্চ মাধ্যমিক
জেলা কুমিল্লা
আবেদনের শেষ তারিখ ১৮ জানুয়ারি ২০২২
আবেদনের পদ্ধতি ডাকযোগে/সরাসরি
পৌরসভা কার্যালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২
পৌরসভা কার্যালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২
পৌরসভা কার্যালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

দেখে নিনঃ চলমান সরকারি চাকরির বিজ্ঞপ্তির তালিকা

রাজবাড়ী পৌরসভা কার্যালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

এক নজরে

চাকরির ধরণসরকারি চাকরি
প্রতিষ্ঠানের নাম রাজবাড়ী পৌরসভা কার্যালয়
মোট পদ ০২ টি
শূন্যপদের সংখ্যা ০২ টি
বয়স ১৮-৩০ বছর
শিক্ষাগত যোগ্যতা অষ্টম শ্রেনী পাস / উচ্চ মাধ্যমিক
জেলা রাজবাড়ী
আবেদনের শেষ তারিখ ২৭ জানুয়ারি ২০২২
আবেদনের পদ্ধতি ডাকযোগে/সরাসরি
পৌরসভা কার্যালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২
পৌরসভা কার্যালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

আবেদনের শর্তাবলী

দরখাস্তে আবেদনকারীর নাম, পিতার নাম, মাতার নাম, স্থায়ী ও বর্তমান ঠিকানা, মোবাইল নাম্বার, জন্ম তারিখ, বয়স (০৯/০১/২০২২ ইং তারিখে প্রার্থীর বয়স), জাতীয়তা, শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা (প্রযোজ্য ক্ষেত্রে) উল্লেখ করতে হবে। দরখান্তের সাথে নিম্নবর্ণিত কাগজপত্রাদি সংযুক্ত করতে হবে।

শিক্ষাগত যোগ্যতার সকল সনদপত্রের ফটোকপি প্রথম শ্রেণীর গেজেটেড কর্মকর্তা কর্তৃক সত্যায়িত। সম্প্রতি তোলা পাসপোর্ট সাইজের ০৩ (তিন) কপি ছবি সত্যায়িত । জাতীয় পরিচয়পত্র/জন্ম নিবন্ধন কার্ডের সত্যায়িত ফটোকপি।

সিটি কর্পোরেশন/পৌরসভা/ইউনিয়ন পরিষদের মেয়র/চেয়ারম্যানের নিকট হতে জাতীয়তা/নাগরিকত সনদপত্রের সত্যায়িত ফটোকপি। প্রথম শ্রেণীর গেজেটেড কর্মকর্তা কর্তৃক প্রদত্ত চারিত্রিক সনদ।

আবেদনপত্রের সাথে ১-৫ নং পদের জন্য ৫০০/- (পাঁচশত) টাকা, ৬-৭ নং পদের জন্য ৩০০/- (তিনশত) টাকার ব্যাংক ড্রাফট /পে-অর্ডার (অফেরৎযোগ্য) বাংলাদেশের যে কোন তফসিলভুক্ত ব্যাংক হতে সংগ্রহ করে, মেয়র, আড়াইহাজার পৌরসভা এর অনুকূলে দাখিল করতে হবে।

অভিজ্ঞতা সনদের সত্যায়িত কপি। আবেদনকারীর বয়স ০৯/০১/২০২২ ইং তারিখে ১৮ হতে ৩০ বছরের মধ্যে হতে হবে। বয়স প্রমাণের ক্ষেত্রে কোন এফিডেভিট গ্রহণযোগ্য হবে না। মুক্তিযোদ্ধা/মুক্তিযোদ্ধার সন্তান ও নাতি-নাতনিদের ক্ষেত্রে বয়স ৩২ বছর পর্যন্ত শিথিলযোগ্য। সে ক্ষেত্রে প্রার্থীকে বাংলাদেশ মুক্তিযোদ্ধা বিষয়ক মন্ত্রণালয় কর্তৃক অনুমোদিত সনদের সত্যায়িত ফটোকপি যুক্ত করতে হবে।

চাকুরীরত প্রার্থীগণকে যথাযথ কর্তৃপক্ষের মাধ্যমে আবেদন দাখিল করতে হবে। সরকারি বিধি মোতাবেক কোটা সংরক্ষিত হবে। সেক্ষেত্রে প্রয়োজনীয় সনদপত্র দাখিল করতে হবে।

বর্তমান ঠিকানায় প্রবেশপত্র ইস্যুর স্থার্থে নিজ নাম, পিতার নাম-ঠিকানা উল্লেখপূর্বক ১০/-(দশ) টাকা মূল্যমানের ডাকটিকিট সম্বলিত ফেরত খাম যুক্ত করতে হবে।

দরখাস্ত আগামী ০৯/০১/২০২২ ইং তারিখের মধ্যে মেয়র, আড়াইহাজার পৌরসভা, নারায়ণগঞ্জ বরাবরে ডাকযোগে অফিস চলাকালীন সময় অবশ্যই পৌছাতে হবে। উক্ত তারিখের পর কোন আবেদনপত্র গ্রহণ করা হবে না।

ক্রটিপূর্ণ ও অসম্পূর্ণ আবেদনপত্র বিবেচনার যোগ্য হবে না। একই প্রার্থীর একাধিক পদে অংশগ্রহণ গ্রহণযোগ্য নয়। কোনরূপ সুপারিশ ও তদবীর প্রার্থীর অযোগ্যতা বলে গণ্য হবে।

পরীক্ষায় অংশগ্রহণের জন্য কোন প্রকার টিএ/ডিএ প্রদান করা হবে না। নিয়োগ সংক্রান্ত যে কোন বিষয়ে “কর্মচারী নিয়োগ ও বাছাই কমিটি”-এর সিদ্ধান্তই চূড়ান্ত বলে গণ্য হবে ।

কর্তৃপক্ষ কোন কারণ দর্শানো ব্যতিরেকে এই নিয়োগ বিজ্ঞপ্তির আংশিক বা সম্পূর্ণ বাতিল করার ক্ষমতা সংরক্ষণ করে। এই নিয়োগ ও চাকুরী পৌরসভা চাকরি বিধিমালা ১৯৯২ দ্বারা নিয়ন্ত্রিত হবে।

যেকোনো বিজ্ঞপ্তির পরবর্তী আপডেট পেতে এবং নিত্য নতুন চাকরির খবর পেতে আমাদের সাথে ফেসবুক পেজে যুক্ত হোন। ধন্যবাদ,,,,

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles