মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ MOWCA Job 2022: এইমাত্র প্রকাশিত হয়েছে। মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের অধীন জাতীয় মহিলা সংস্থা কর্তৃক বাস্তবায়নাধীন “২০ টি শিশু দিবাযত্ন কেন্দ্র স্থাপন” প্রকল্পের নিম্নবর্ণিত শূন্য পদসমূহে প্রকল্প মেয়াদে সম্পূর্ণ অস্থায়ী ভিত্তিতে নিয়োগের জন্য বাংলাদেশী নাগরিকদের নিকট হতে নিম্নোক শর্তাবলী মোতাবেক দরখাস্ত আহ্বান করা যাচ্ছে। বিস্তারিত অফিসিয়াল বিজ্ঞপ্তিতে দেখুন।

মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয় নিয়োগ ২০২২

এক নজরে

চাকরির ধরণসরকারি চাকরি
প্রতিষ্ঠানের নামমহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়
পদের নামঃবিজ্ঞপ্তিতে দেখুন
পদসংখ্যা০১ টি
বয়সঃ৩০ বছর
শিক্ষাগত যোগ্যতাস্নাতক
জেলাসকল জেলা
আবেদনের শেষ তারিখ২০ জানুয়ারি ২০২২
আবেদনের মাধ্যমডাকযোগে

দেখে নিনঃ সকল চলমান চাকরির বিজ্ঞপ্তির লিস্ট

  • পদের নামঃ ডে কেয়ার অফিসার
  • পদ সংখ্যাঃ ০১
  • শিক্ষাগত যোগ্যতাঃমাস্টার্স

মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি নোটিশ

চলমান নিয়োগ বিজ্ঞপ্তি

শর্তাবলী

মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়-গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার এর নির্ধারিত ফরমে আবেদন করতে হবে। মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের ওয়েব সাইটে www.mowca.gov.bd-এ আবেদন ফরম পাওয়া যাবে। আবেদনকারীকে ওয়েব সাইট হতে নিম্নোক্ত আবেদন পত্রের ছক A4 সাইজ কাগজে প্রিন্ট করে খালি ঘরগুলো স্বহস্তে/টাইপ করে পূরণ করতে হবে।

আগামী ০৯/১২/২০২১ খ্রিঃ তারিখের মধ্যে সহকারী মেইনটেন্যান্স ইঞ্জিনিয়ার পদের আবেদনপত্র ডাকযোগে “সচিব, মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়, পরিবহন পুল ভবন, কক্ষ নং-৮১১, সচিবালয় লিংক রোড, ঢাকা” এবং হিসাব রক্ষক পদের আবেদনপত্র “প্রকল্প পরিচালক, জেলাভিত্তিক মহিলা কম্পিউটার প্রশিক্ষণ প্রকল্প (৬৪ জেলা), কক্ষ নং-৬০১, ৬ষ্ঠ তলা, জাতীয় মহিলা সংস্থা, ১৪৫, নিউ বেইলী রোড, ঢাকা এই ঠিকানায় পৌঁছাতে হবে।

আগামী ০৯/১২/২০২১খ্রিঃ তারিখে সংশ্লিষ্ট পদের প্রার্থীর বয়স অনূর্ধ্ব ৩০ (ত্রিশ) বছর হতে হবে। মুক্তিযোদ্ধা/শহীদ মুক্তিযোদ্ধার সন্তানদের ক্ষেত্রে সর্বোচ্চ বয়সসীমা ৩২ (বরিশ) বৎসর। বয়সের ক্ষেত্রে কোন প্রকার এফিডেভিট গ্রহণযোগ্য হবে না। ০৩। আবেদনপত্রের সাথে প্রার্থীর সম্প্রতি তোলা ০৩ (তিন) কপি পাসপোর্ট সাইজের রঙিন ছবি সংযুক্ত করতে হবে।

প্রার্থীদের আবেদনপত্রের সাথে কোন প্রকার ট্রেজারী চালান/ব্যাংক ড্রাফট প্রযোজ্য হবে না। আবেদনপত্রের সাথে ১০ (দশ) টাকা মূল্যের ডাক টিকেটসহ নিজ ঠিকানা সম্বলিত “x৪ সাইজের একটি অব্যবহৃত খাম সংযুক্ত করতে হবে। খামের উপর অবশ্যই স্পষ্টভাবে প্রার্থীর পদের নাম উল্লেখ করতে হবে।

চাকুরীরত প্রার্থীদের আবেদনপত্র যথাযথ কর্তৃপক্ষের মাধ্যমে প্রেরণ করতে হবে। আবেদন পত্রের সাথে শিক্ষাগত যোগ্যতা, অভিজ্ঞতা বা কোন ধরনের সনদপত্র দাখিল প্রযোজ্য হবে না। অসম্পূর্ণ/ত্রুটিপূর্ণ এবং নির্ধারিত তারিখের পর প্রাপ্ত কোন আবেদনপত্র গ্রহণযোগ্য হবে না।

বিজ্ঞপ্তিতে শূন্য পদের সংখ্যা হ্রাস-বৃদ্ধি বা বাতিল/সংশোধন বা সংযোজন করার ক্ষমতা কর্তৃপক্ষ সংরক্ষণ করেন। নিয়োগের বিষয়ে কর্তৃপক্ষের সিদ্ধান্তই চূড়ান্ত বলে গলা হবে। ১২। পরীক্ষায় অংশগ্রহণের জন্য কোন প্রকার টিএ/ডিএ প্রদান করা হবে না। কর্তৃপক্ষ কোনরূপ কারণ দর্শানো ব্যতিরেকে যে কোন সময় নিয়োগ প্রক্রিয়া স্থগিত/বাতিল করার অধিকার সংরক্ষণ করেন।

প্রার্থীগণকে লিখিত, ব্যবহারিক ও মৌখিক পরীক্ষায় অংশগ্রহণ করতে হবে। লিখিত পরীক্ষার তারিখ, সময় ও কেন্দ্র সম্পর্কে প্রবেশপত্র প্রেরণের মাধ্যমে জানানো হবে। যৌতুক নেব না/দেব না মর্মে প্রার্থী কর্তৃক একটি অঙ্গীকারনামা আবেদনপত্রের সাথে মাখিল করতে হবে।

আবেদনপত্র বাছাই করে শুধুমাত্র যোগ্য বিবেচিত প্রার্থীদের লিখিত ও মৌগিক পরীক্ষার জন্য ডাকা হবে। সাক্ষাৎকারের সময় অবশ্যই শিক্ষাগত যোগ্যতা ও অন্যান্য সনদের মূলকপি প্রদর্শন করতে হবে।

যেকোনো বিজ্ঞপ্তির পরবর্তী আপডেট পেতে এবং নিত্য নতুন চাকরির খবর পেতে আমাদের সাথে ফেসবুক পেজে যুক্ত হোন। ধন্যবাদ

Setu Rani
Setu Ranihttps://allgovtjobcircular.com/
আমি সেতু। অনার্সে পড়ুয়া মেয়ে আমি। আমার গল্প লিখতে অনেক ভালো লাগে সেই সাথে ভালো লাগে নতুন নতুন শিখতে। আমি ব্লগিং, এসইও এবং লিখালিখি তে পারদর্শী।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles

x