জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ Jahangirnagar University JU Job Circular 2022: তাদের নিজস্ব কর্তৃপক্ষ কর্তৃক শূন্য পদ পূরণের নিমিত্তে বিশাল এক চাকরির সার্কুলার প্রকাশ করেছে। নিম্নোক্ত পদ সমূহে আগ্রহী ও যোগ্য প্রার্থীদের নিকট হতে আগামী ০২ ফেব্রুয়ারি ২০২২ সময়সীমার মধ্যে আবেদনের দরখাস্ত আহ্বান জানানো যাচ্ছে। বিস্তারিত নিচের অফিসিয়াল বিজ্ঞপ্তিতে দেখুন।

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

চাকরির ধরণঃসরকারি চাকরি
প্রতিষ্ঠানের নামঃজাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়
পদের নামঃবিজ্ঞপ্তিতে দেখুন
মোট পদঃ০১ টি
পদসংখ্যাঃবিজ্ঞপ্তিতে দেখুন
বয়সঃ১৮-৪৫ বছর
শিক্ষাগত যোগ্যতাঃস্নাতক
জেলাঃসকল জেলা
আবেদনের শেষ তারিখঃ০২ ফেব্রুয়ারি ২০২২
আবেদনের পদ্ধতিঃডাকঘরে/ অনলাইনে
অফিসিয়াল ওয়েবসাইটঃwww.juniv.edu

দেখে নিনঃ সকল চলমান চাকরির বিজ্ঞপ্তির তালিকা

  • পদের নামঃ প্রশাসনিক অফিসার
  • পদের সংখ্যাঃ বিজ্ঞপ্তিতে দেখুন
  • শিক্ষাগত যোগ্যতাঃ স্নাতক/স্নাতকোত্তর

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় সার্কুলার ২০২২

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

আরও দেখতে পারেনঃ

শিক্ষাগত যোগ্যতা ও অন্যান্য অভিজ্ঞতাঃ

সহকারী অধ্যাপক পদে আবেদনের জন্য আগ্রহী প্রার্থীরা এসএসসি ও এইচএসসি উভয় ক্ষেত্রে সনাতন পদ্ধতিতে প্রথম বিভাগ এবং গ্রেডিং পদ্ধতিতে বিজ্ঞান শাখায় জিপিএ ৪.২৫ থাকতে হবে।

আবেদনকারীদের ইনস্টিটিউট অব ইনফরমেশন টেকনোলজি বিষয়ে স্নাতক সম্মান ও স্নাতকোত্তর সমমান পরীক্ষায় সনাতন পদ্ধতিতে প্রথম শ্রেণি অগ্রিম পদ্ধতিতে জিপিএ ৩.৬০ থাকতে হবে।

কমপক্ষে চার বছরের শিক্ষাদান পেশাগত অভিজ্ঞতা এবং সেইসাথে ডিগ্রী অনার্স এবং পোস্ট গ্রাজুয়েট পর্যায়ে প্রভাষক হিসেবে দুই বছরের শিক্ষকতা অভিজ্ঞতা এবং স্বীকৃত জার্নালে গবেষণা কাজের প্রকাশনা/স্বীকৃত উচ্চমানের প্রকাশনা থাকতে হবে। 

এমফিল অথবা সমমানের ডিগ্রি এবং প্রভাষক হিসেবে এক বছরের শিক্ষকতায় অভিজ্ঞতাসহ অস্বীকৃতি জানালে গবেষণা কাজের প্রকাশনা/স্বীকৃত উচ্চমানের প্রকাশনা থাকতে হবে। পিএইচডি অথবা সমমানের ডিগ্রী/বিদেশি পদ্ধতিতে সমমানের ডিগ্রি থাকতে হবে.

আগ্রহী প্রার্থীগণ যদি প্রভাষক পদে চাকরির জন্য আবেদন করতে চান তাহলে এসএসসির ও এইচএসসি উভয় ক্ষেত্রে সনাতন পদ্ধতিতে প্রথম বিভাগ এবং গ্রেডিং পদ্ধতিতে বিজ্ঞান শাখায় জিপিএ ৪.২৫ থাকতে হবে।

আবেদনকারীদের ইনস্টিটিউট অব ইনফরমেশন টেকনোলজি/ফিন্যান্স এন্ড ব্যাংকিং বিষয়ে স্নাতক সম্মান ও স্নাতকোত্তর সমমান পরীক্ষায় সনাতন পদ্ধতিতে প্রথম শ্রেণি অগ্রিম পদ্ধতিতে সিজিপিএ ৩.৬০ থাকতে হবে।

পাবলিক হেলথ অ্যান্ড ইনফরমেশন বিভাগে প্রভাষক পদে আবেদনকারীদের এসএসসি ও এইচএসসি উভয় ক্ষেত্রে সনাতন পদ্ধতিতে প্রথম বিভাগ ও গ্রেডিং পদ্ধতিতে বিজ্ঞান শাখায় জিপিএ ৪.২৫ থাকতে হবে।

পার্থীর পাবলিক হেলথ এন্ড ইনফরমেটিক্স পরিসংখ্যান নিয়ে বিজ্ঞান বিষয়ে স্নাতক সম্মান ও স্নাতকোত্তর সম্মান উভয় পরীক্ষায় সনাতন পদ্ধতিতে সি জি পি এ ৩.৬০ হাতে হবে।

মনে রাখবেন বিশ্ববিদ্যালয়ে অস্থায়ীভাবে নিয়োজিত শিক্ষকদের ক্ষেত্রে উপরোক্ত ন্যূনতম শিক্ষাগত যোগ্যতার শর্ত প্রযোজ্য হবে না। প্রার্থীদের নির্ধারিত ফরমে আবেদন করতে হবে এবং ০৭ সেট আবেদনের প্রতি সেটের সাথে প্রয়োজনীয় তথ্যাবলী থাকতে হবে।

শিক্ষাগত যোগ্যতার সনদপত্র, নম্বরপত্র গবেষণামূলক প্রকাশনার কপি ও অভিজ্ঞতা প্রমানপত্রের সত্যায়িত অনুলিপি দিতে হবে।

দরখাস্তের সাথে দুই কপি পাসপোর্ট সাইজের সত্যায়িত ছবি এবং রেজিস্টার এর অনুকূলে অগ্রণী ব্যাংকের যে কোন শাখা থেকে আবেদন ফি জমা দিতে হবে। অগ্রণী ব্যাংকের ব্যাংক ড্রাফট অথবা অগ্রণী ব্যাংক লিমিটেড শাখা cd-৬৮ একাউন্টে ৬০০ টাকা জমাদানের রশিদ সংযুক্ত করতে হবে।

জমাকৃত টাকা ড্রাফ্ট ফেরত যোগ্য নয় তাই আবেদনের পর টাকা ফেরত পাবার ভাবনা ছেড়ে দিন। বেতন নির্ধারণের ক্ষেত্রে জাতীয় বেতন স্কেল এর নীতিমালা অনুসরণ করা হবে চাকুরীরত প্রার্থীদের যথাযথ কর্তৃপক্ষের মাধ্যমে আবেদন করতে হবে।

আগ্রহী প্রার্থীগণ অফিস চলাকালীন সময় সকাল 8:30 থেকে দুপুর 2:30 মিনিট পর্যন্ত নিম্নস্বাক্ষরকারী অফিস থেকে বিজ্ঞপ্তির কপি এবং আবেদন ফরম সংগ্রহ করতে পারবেন। সেই সাথে আপনারা চাইলে ওয়েবসাইট থেকেও উক্ত ফরম সংগ্রহ করতে পারবেন। 

আর হ্যাঁ, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ -এ অসম্পূর্ণ দরখাস্ত বাতিল বলে গ্রহণযোগ্য হবে তাই দরখাস্ত জমা দেওয়ার পূর্বে ভালোভাবে চেক করুন এবং সময়ের মধ্যে আবেদনপত্র জমা দিয়ে দিন।

নিয়মিত আপডেট পেতে আমাদের ফেসবুক পেজ এ যুক্ত হোন।

Setu Rani
Setu Ranihttps://allgovtjobcircular.com/
আমি সেতু। অনার্সে পড়ুয়া মেয়ে আমি। আমার গল্প লিখতে অনেক ভালো লাগে সেই সাথে ভালো লাগে নতুন নতুন শিখতে। আমি ব্লগিং, এসইও এবং লিখালিখি তে পারদর্শী।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles

x