জাগরণী চক্র ফাউন্ডেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

জাগরণী চক্র ফাউন্ডেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ Jagorani Chakra Foundation Job Circular 2022: সম্প্রতি শূন্য পদে নতুন জনবহুল নিয়োগের নিমিত্তে জাতীয় পর্যায়ের বেসরকারি উন্নয়ন সংস্থা জাগরণী চক্র ফাউন্ডেশন (জিসিএফ) টেকনিক্যাল অফিসার এর জন্য বাংলাদেশী উপযুক্ত মহিলা প্রার্থীর নিকট থেকে আগামী ১৩-০২-২০২২ তারিখের মধ্যে ডাকযোগের মাধ্যমে আবেদন পত্র আহবান করা যাচ্ছে।

জাগরণী চক্র ফাউন্ডেশন নিয়োগ ২০২২

প্রতিষ্ঠানঃজাগরণী চক্র ফাউন্ডেশন
চাকরির ধরনঃবেসরকারি চাকরি
জেলাঃসকল জেলা
শুন্যপদঃ১ টি
পদের সংখ্যাঃবিজ্ঞপ্তিতে দেখুন
বয়সঃ১৮-৩০ বছর
শিক্ষাগত যোগ্যতাঃবিজ্ঞাপনে উল্লেখিত
ওয়েবসাইটঃjcf.org.bd
আবেদন শুরুর তারিখঃবিজ্ঞপ্তি দেখুন
আবেদনের শেষ তারিখঃ১৩ ফেব্রুয়ারি ২০২২
আবেদনের মাধ্যমঃঅনলাইনে/ডাকযোগে

দেখে নিনঃ চলমান বেসরকারি চাকরি বিজ্ঞপ্তির তালিকা

  • পদের নামঃ টেকনিক্যাল অফিসার .
  • পদ সংখ্যাঃ উল্লেখ নেই
  • শিক্ষাগত যোগ্যতাঃ বিজ্ঞপ্তিতে দেখুন
  • আবেদন করুন এখানে

জাগরণী চক্র ফাউন্ডেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

জাগরণী চক্র ফাউন্ডেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২
জাগরণী চক্র ফাউন্ডেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

আরও দেখতে পারেন

আবেদন করার নিয়মাবলী ও শর্তাবলী

নির্বাহী পরিচালক, জাগরণী চক্র ফাউন্ডেশন বরাবর আবেদন করতে হবে। আবেদনপত্রের সাথে প্রার্থীর সদ্য তোলা পাসপোর্ট সাইজের রঙিন ছবিসহ পূর্ণাঙ্গ জীবনবৃত্তান্ত সংযুক্ত করতে হবে। আবেদনপত্রে মোবাইল নম্বর এবং খামের উপরে পদের নাম উল্লেখ করতে হবে।

আবেদনপত্রে মোবাইল নম্বর এবং খামের উপর পদের নাম উল্লেখ করতে হবে। বাছাইপূর্বক সংক্ষিপ্ত তালিকাভুক্ত প্রার্থীদের নির্বাচনী পরীক্ষার জন্য ডাকা হবে। নির্বাচনী পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের জীবন বৃত্তান্তে উল্লেখিত তথ্যাবলীর সত্যতা যাচাই সংস্থার নিজস্ব প্রক্রিয়ায় করা হবে। প্রাক নিয়োগ স্বাস্থ্য পরীক্ষায় উপযুক্ত হতে হবে।

ইতোপূর্বে সংস্থা হতে অব্যাহতি প্রাপ্ত হয়েছেন, নারী ও শিশু নির্যাতন, যৌন শোষন এবং যৌন হয়রানী ও যৌন নির্যাতনের অভিযোগে অভিযুক্ত প্রার্থীদের আবেদন করার প্রয়োজন নাই। যে কোন ধরনের সুপারিশ প্রার্থীর অযোগ্যতা বলে গণ্য হবে।

বিশেষ দ্রষ্টব্যঃ নিয়োগ জালিয়াতির ঝুঁকি হতে সাবধান। সাম্প্রতিক জাগরণী চক্র ফাউন্ডেশন (জেসিএফ) এ চাকরি দেয়ার কথা বলে একটি অসাধু চক্র অর্থ গ্রহণ করছে সুতরাং আর্থিক লেনদেন হতে বিরত থাকুন।

চাকরির দায়িত্বঃ কর্মী সংক্রান্ত বিভিন্ন তথ্যাদি সফট্ওয়ারে পোস্টিং দেওয়া ও পরিকল্পনা প্রণয়ন ও বাস্তবায়নে প্রয়োজনীয় সহযোগিতা প্রদান করা। সেইসাথে বিভিন্ন চিঠিপত্র এবং ফাইল যথাযথভাবে সংরক্ষণ করা ও নিয়োগ সংক্রান্ত বিভিন্ন কার্যাবলী সম্পাদন বিভাগীয় বিভিন্ন ধরনের সহযোগিতা করা। এছাড়াও নির্দেশনা অনুযায়ী বিভিন্ন আলোচনা সভা সেমিনার ও কর্মশালা অংশগ্রহণ করার দায়িত্ব।

অভিজ্ঞতাঃ জাগরণী চক্র ফাউন্ডেশন (জেসিএফ) নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ সিনিয়র অফিসার অডিট অ্যান্ড কমপ্লায়েন্স পদে নিয়োগের জন্য আপনাকে সংশ্লিষ্ট কাজে অভিজ্ঞ হতে হবে। অভিজ্ঞতা ছাড়া আবেদন করতে পারবেন তবে অভিজ্ঞদের অগ্রাধিকার প্রদান করা হবে বলে

সুযোগ-সুবিধাঃ বেতন ভাতা দেওয়ার পাশাপাশি জাগরণী চক্র সংস্থার নিয়ম অনুযায়ী বাৎসরিক ইনক্রিমেন্ট, উৎসব ভাতা, সিপিএফ, বৈশাখী ভাতা গ্রাচুইটি, ইনসেনটিভ বোনাস লাঞ্চ ভাতা ইত্যাদি সহ বেশ কিছু সুযোগ-সুবিধা প্রদান করা হয়ে থাকে। এছাড়াও নির্ধারিত মেয়াদ অন্তে যোগ্যতা দক্ষতা ও কর্ম মূল্যায়ন এর ভিত্তিতে উচ্চতর পদে পদোন্নতি করার সুযোগ।

জাগরণী চক্র ফাউন্ডেশন শাখাঃ জাগরণী চক্র ফাউন্ডেশন বাংলাদেশের একটি সামাজিক কল্যাণ প্রতিষ্ঠান। ১৯৭৬ সালে বাংলাদেশের দক্ষিণ-পশ্চিম অবস্থিত এই ফাউন্ডেশন বছরের পর বছর তাদের সামাজিক ও অর্থনৈতিক উন্নয়নের ওপর মনোযোগ নিবন্ধন করছে। কমিউনিটি অনগ্রসর ও অসহায় মানুষের চাহিদা মোকাবেলা করতে প্রতিশ্রুতিবদ্ধ হয়েছে এই এনজিও সংস্থা। 

ফাউন্ডেশন এর মূল লক্ষ্যঃ জাগরণী চক্র ফাউন্ডেশন এর সামাজিকভাবে কেবল একটি দৃষ্টিভঙ্গি আছে। দারিদ্র পরাজিত করে এবং মানুষ হয়েছে যেখানে, অর্থনৈতিকভাবে টেকসই এবং পরিবেশগতভাবে সুষম সম্প্রদায় মর্যাদা, মর্যাদা ও নিরাপত্তা বাস।

ফাউন্ডেশন এর মিশনঃ জাগরণী চক্র ফাউন্ডেশন তাদের আস্থা লালন-পালন চাহিদা এবং অতি দরিদ্র, দরিদ্র ও অনগ্রসর সম্প্রদায়ের উপর ভিত্তি করে সম্ভাব্য স্থানীয় আঞ্চলিক ও জাতীয় প্রোগ্রাম কাজ চালিয়ে এবং সম্পদ ভাগ করার ক্ষমতা তৈরি করে এবং বিকাশ নিয়ন্ত্রণ এবং খুঁজে তাদের চেষ্টা বজায় রাখা হবে বৃহত্তম সমৃদ্ধি এবং তাদের জীবনের উপাদান অবস্থার উন্নতি।

জাগরণী চক্র ফাউন্ডেশন পরীক্ষার তারিখ এবং আসন পরিকল্পনাঃ জাগরণী চক্র ফাউন্ডেশন জব অ্যাপ্লিকেশন ফর্ম চাকরিপ্রার্থীরা জাগরণী চক্র ফাউন্ডেশন অফিসের অফিসিয়াল ওয়েবসাইট থেকে সংগ্রহ করতে পারেন। জাগরণী চক্র ফাউন্ডেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ চাকরির আবেদন ফরমটি সঠিক তথ্য দিয়ে পূরণ করুন এবং নির্দিষ্ট সময়ের মধ্যে উক্ত কার্যালয়ে পাঠিয়ে দিন।

আপানারা পরবর্তী আপডেট পেতে আমাদের allgovtjobcircular.com এর সাথেই থাকুন। এখানে জাগরণী চক্র ফাউন্ডেশন পরীক্ষার তারিখ এবং আসন পরিকল্পনাসহ সকল খবরাখবর আপডেট করা হয়ে থাকে।

নিয়মিত আপডেট পেতে আমাদের ফেসবুক পেজ এ যুক্ত হোন।

Setu Rani
Setu Rani

Hi, there. I'm a simple girl with passionate about blogging and writing. I love to take on challenges in life.

Articles: 168

2 Comments

  1. জাগোরনী চক্র ফাউন্ডেশনে নিয়োগ পরীক্ষা কি রকম প্রশ্ন আসতে পারে

  2. জাগোরনী চক্র ফাউন্ডেশনে নিয়োগ পরীক্ষা কি রকম প্রশ্ন আসতে পারে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *