গ্রামীণফোন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

গ্রামীণফোন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ Grameenphone Job Circular 2022: প্রকাশিত হয়েছে। কিছু পদের জন্য কিছু অভিজ্ঞতারও দরকার হয় আবার কিছু পদের জন্য কোন অভিজ্ঞতার প্রয়োজন পরে না। আগ্রহীরা সময় থাকতে আবেদন করুন। বিস্তারিত অফিশিয়াল বিজ্ঞপ্তিতে দেখুন।

গ্রামীণফোন নিয়োগ ২০২

গ্রামীন ফোন কোম্পানি বাংলাদেশের মোবাইল কোম্পানি অপারেটরদের মধ্যে অন্যতম সেরা। দীর্ঘ যাত্রার মধ্য দিয়ে গ্রামীণফোন গ্রাহকদের বিশ্বাস অর্জন করে নিরলসভাবে কাজ করতে সক্ষম হয়েছে। গ্রামীণফোন কোম্পানি ২০১৯ এর এপ্রিল থেকে ৭৪ মিলিয়ন গ্রাহককে সেবা দিয়ে যাচ্ছে। আর এখনো তারা তাদের লক্ষে স্থির থেকে এগিয়ে চলেছে। 

এক নজরে

চাকরির ধরণকোম্পানি চাকরি
চাকরির ক্যাটাগরি সরকারি চাকরি
প্রতিষ্ঠানের নামগ্রামীণফোন
পদের নামঃবিজ্ঞপ্তিতে দেখুন
শুন্যপদউল্লেখ নেই
বয়সঃ১৮ – ৩০ বছর
শিক্ষাগত যোগ্যতাবিজ্ঞপ্তিতে দেখুন
জেলাসকল জেলা
আবেদনের শেষ তারিখ০৬ জানুয়ারি ২০২২
চাকরির উৎসwww.grameenphone.com
আবেদনের মাধ্যমঅনলাইনে
Grameenphone Job Circular

দেখে নিনঃ চলমান সরকারি চাকরি বিজ্ঞপ্তির তালিকা

গ্রামীণফোন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

আরও দেখতে পারেন

আবেদনের নিয়মাবলী ও শর্তাবলী

  • শূণ্যপদঃ হেড অব কমার্শিয়াল স্ট্র্যাটেজি অ্যান্ড প্ল্যানিং
  • পদসংখ্যাঃ অনির্দিষ্ট
  • শিক্ষাগত যোগ্যতাঃ এমবিএ
  • বেতনঃ বেতনে আলোচনা সাপেক্ষ
  • অভিজ্ঞতাঃ ১২ বছর

অন্যান্য প্রয়োজনীয়তাঃ প্রার্থীকে কৌশলী হতে হবে। সেই সাথে থাকতে হবে দ্রুত সিদ্ধান্ত নেয়ার যোগ্যতা। অবশ্যই কর্মী পরিচালনার দক্ষতা, সাংগঠনিক সক্ষমতা, সততা এবং বিশ্বাসী হতে হবে। তাকে সহযোগী মনোভাব এবং কর্মীদের ওপরে প্রভাব বিস্তারের ক্ষমতা থাকতে হবে। স্বাধীনভাবে কাজ করার পাশাপাশি দলগতভাবেও কাজ করতে জানতে হবে। টেলিকমিউনিকেশন ব্যবসা সম্পর্কে দক্ষতা প্রার্থীর বাড়তি যোগ্যতা হিসেবে বিবেচিত হবে।

আবেদনের প্রক্রিয়াঃ গ্রামীণফোনে নিয়োগ এ আগ্রহী প্রার্থীগণ কে আবেদনের জন্য উপরোক্ত পদের জন্য উল্লেখিত সকল যোগ্যতার অধিকারী হতে হবে। আবেদনের জন্য আপনি যোগ্য? তাহলে আর দেরি করবেন না। সার্কুলারে আরও বিস্তারিত দেখুন এবং সময় থাকতে এই ঠিকানায় সিভি পাঠিয়ে দিন।

>>>> Email: recruitment@grameenphone.com<<<<

গ্রামীণফোন কাস্টমার কেয়ার চাকরি পরীক্ষার তারিখ এবং প্রবেশপত্র ডাউনলোড: শুধুমাত্র বাছাইকৃত প্রার্থীদের নির্বাচনী পরীক্ষার জন্য ডাকা হবে। তাই নিজের শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা যাচাই করুন এর পরবর্তীতে আবেদন করুন। গ্রামীণফোন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ অনলাইনে আবেদন সম্পূর্ণ করার পর প্রবেশপত্র ডাউনলোড করতে হবে। আমরা খুব তাড়াতাড়ি প্রবেশপত্র ডাউনলোড লিংক দিয়ে দেবো এই পেজে। ততক্ষন পর্যন্ত আমাদের jobs.othoeb.com -এর সাথেই থাকুন।

গ্রামীণফোন কোম্পানির আরও তথ্য : গ্রামীন ফোন কোম্পানি বাংলাদেশের মোবাইল কোম্পানি অপারেটরদের মধ্যে অন্যতম সেরা কোম্পানি। এর যাত্রা মূলত শুরু হয় ২২ বছর পূর্বে। ইকবাল কাদির গ্রামীণ ব্যাংকের মাইক্রো-ক্রেডিট মডেলের দ্বারা অনুপ্রাণিত হন এবং একটি ব্যবসায়িক মডেলের ধারণা করেন।

আর যেখানে তিনি একটি সেল ফোন আয়ের উৎস হিসাবে কাজ করতে পারেন এমন সিস্টেম তৈরি করেন। তিনি মূলত, বাংলাদেশ পতিতা মানুষের কাছে মোবাইল ফোন পৌঁছানোর লক্ষ্যে মোবাইল ফোন পরিষেবা চালু করে। এখন তারা বাংলাদেশের নাম্বার ওয়ান নেটওয়ার্ক এর মালিক।

সামনে থেকে নেতৃত্ব দিচ্ছে গ্রামীণফোন গ্রাহকদের জীবনকে ডিজিটাল আইস করে তোলার ক্ষেত্রে। কোম্পানির পরিচালনার মধ্যে রয়েছেন, ইয়র্গেন সি. অ্যারেন্টজ রোস্ট্রাপ নন- এক্সিকিউটিভ ডিরেক্টর অ্যান্ড চেয়ার পদে। এম শাহজাহান নন- এক্সিকিউটিভ ডিরেক্টর পদে, মোঃ আশরাফুল হাসান নন- এক্সিকিউটিভ ডিরেক্টর পদে, হাকন ব্রুয়াসেট কেজোয়েল নন- এক্সিকিউটিভ ডিরেক্টর পদে,

পারভিন মাহমুদ নন- এক্সিকিউটিভ ডিরেক্টর পদে, অভিন্দ বুরডাল নন- এক্সিকিউটিভ ডিরেক্টর পদে, Ms. Tone Ripel নন- এক্সিকিউটিভ ডিরেক্টরলারস এরিক টেলম্যান নন- এক্সিকিউটিভ ডিরেক্টর পদে, ড: সালেহউদ্দিন আহমেদ ইনডিপেন্ডেন্ট ডিরেক্টর পদে, Abdul Muyeed Chowdhury INDEPENDENT DIRECTOR.

যেকোনো বিজ্ঞপ্তির পরবর্তী আপডেট পেতে এবং নিত্য নতুন চাকরির খবর পেতে আমাদের সাথে ফেসবুক পেজে যুক্ত হোন। ধন্যবাদ

Ruhul
Ruhulhttps://allgovtjobcircular.com
আমি শিক্ষা নিয়ে কাজ করি। লিখালিখি করতে ভালোবাসি। সেই সাথে ভালোবাসি মুক্তভাবে ঘুরে বেড়াতে। ব্লগিং আমার প্যাশন এবং ভালো লাগে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles

x