এক ক্লিকে সকল সরকারি চাকরির আবেদন ফরম পূরণের নিয়ম

সরকারি চাকরির আবেদন ফরম পূরণের নিয়ম করতে বেকারদের অনেক বেশি খরচ করতে হয়। যদিও বেসরকারি চাকরি গুলোতে বিডি জবস এর মাধ্যমে এক ক্লিকে আবেদন করা যায়। কিন্তু এতদিন যাবৎ সরকারি চাকরিতে আলাদা আলাদা করে আবেদন করতে হতো। এতে করে সময় এবং ঝামেলা যতটা বেশি হতো ঠিক একইভাবে খরচ ও বেড়ে যেত বহুগুণে।

কিন্তু সাম্প্রতিক সময়ে টেলিটক বাংলাদেশ তাদের অফিশিয়াল ওয়েবসাইটে এক ক্লিকে সরকারি সকল চাকরিতে আবেদনের ব্যবস্থা করে দিয়েছে। এজন্য টেলিটকের অফিশিয়াল ওয়েবসাইটে গিয়ে রেজিস্ট্রেশন করে সিভি পূরণ করতে হবে।

চাকুরী প্রার্থীর ছবি স্বাক্ষর এবং সকল বৃত্তান্ত সম্পাদনা শেষ হয়ে গেলে যেকোনো সরকারি চাকরিতেই এক ক্লিকের মাধ্যমে মুহূর্তের মধ্যে আবেদন করা সম্ভব হবে। 

সেই সাথে বিডিজবসের মত টেলিটকের ওই একই ওয়েবসাইটে বর্তমান সময়ে চলমান সকল সরকারি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি দেখতে পাবেন তালিকা আকারে। 

তবে এক ক্লিকে আবেদন করতে হলে আপনাকে টেলিটকের প্রিমিয়াম মেম্বার হতে হবে যার বিনিময় টেলিটক আপনার কাছ থেকে এককালীন 20 টাকা চার্জ ধার্য করবে। 

যেভাবে রেজিস্ট্রেশন করবেন

প্রথমে alljobs ওয়েবসাইটে গিয়ে আপনার ইমেইল এবং পাসওয়ার্ড দিয়ে রেজিস্ট্রেশন করতে হবে। তারপর আপনার সকল বিস্তারিত ছবিসহ সম্পন্ন করতে হবে। 

>>>রেজিস্ট্রেশন লিংক: এখানে<<<

  • আপনি যদি মাত্র ০১ মিনিটের মধ্যে সরকারি চাকুরিতে আবেদেন করতে চান তাহলে Alljobs এর Premium Member হতে হবে। মেম্বার ফি ২০ টাকা মাত্র।

যেভাবে পেমেন্ট করবেন

আপনার যাবতীয় তথ্য পূরণ করা হয়ে গেলে নিচের লিঙ্ক থেকে আপনাকে একটা ইউজার আইডি প্রদান করা হবে। সেই ইউজার আইডি ব্যবহার করে নিম্নোক্ত এসএমএস ফরম্যাট এর মাধ্যমে টেলিটক সিম মারফত এককালীন 20 টাকা পরিশোধ করতে হবে। 

1st SMS Format: ALLJOBS space QJJMMKII8Q and send SMS to 16222 [উদাহরণস্বরূপ : ALLJOBS QJJMMKII8Q].

1st SMS Reply: Ruhul Amin, Tk. 20 will be charged for Premium Member. Your PIN is ********. To pay fee, Type ALLJOBS YES ********

2nd SMS Format: ALLJOBS space YES space PIN and send SMS to 16222 [উদাহরণস্বরূপ: ALLJOBS YES ********].

2nd SMS Reply: Congratulations! Ruhul Amin, You are now a Premium Member and will get all the opportunities of Premium Member as stated above. Your Tracking ID(QJJMMKII8Q) & Password(***********)

টাকা পরিশোধ করার পর আপনি একটি ইউজার আইডি এবং পাসওয়ার্ড পাবেন যেটা এক ক্লিকে আবেদন করার ক্ষেত্রে কাজে লাগবে।

এক ক্লিকে সকল সরকারি চাকরির আবেদন ফরম পূরণের নিয়ম

আবেদন করার সময় নিচে দেখানো জায়গায় আপনার ইউজার আইডি বসিয়ে নেক্সট বাটনে ক্লিক করলেই আপনার সকল বিস্তারিত তথ্য অটোমেটিক পূরণ হয়ে যাবে।

সরকারি চাকরির আবেদন ফরম পূরণের নিয়ম

Premium Member এর সুবিধা সমূহঃ

  • মাত্র ১ মিনিটের মধ্যেই সরকারি চাকুরিতে আবেদেন সুবিধা।
  • শিক্ষাগত যোগ্যতা এবং অভিজ্ঞতা সম্পর্কিত চাকুরীর জন্য এসএমএস / ইমেইল প্রদান।
  • যাচাই করা ডেটা (নাম, পিতার, মাতার নাম, এসএসসি, এইচএসসির তথ্য, জন্ম তারিখ ইত্যাদি)
  • সার্টিফিকেট আপলোড সুবিধা (এনআইডি, এসএসসি, এইচএসসি, স্নাতক ও সম্মান ইত্যাদি)
  • যত খুশি ততগুলো জবের আবেদনের সুবিধা।
  • সরকারী সংস্থার জন্য ডেটা অটো ফিল সুবিধা।
  • লাইভ চ্যাট (মেসেঞ্জার, ফেসবুক ইত্যাদি)

যদি কোন কিছু জানার থাকে তাহলে অবশ্যই কমেন্টে আমাদেরকে জিজ্ঞেস করতে ভুলবেন না।

Ruhul
Ruhulhttps://allgovtjobcircular.com
আমি শিক্ষা নিয়ে কাজ করি। লিখালিখি করতে ভালোবাসি। সেই সাথে ভালোবাসি মুক্তভাবে ঘুরে বেড়াতে। ব্লগিং আমার প্যাশন এবং ভালো লাগে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles

x