গ্যাস ট্রান্সমিশন কোম্পানী লিমিটেড (জিটিসিএল) নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

সম্প্রতি গ্যাস ট্রান্সমিশন কোম্পানী লিমিটেড (জিটিসিএল) নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ প্রকাশিত হয়েছে । আপনারা যারা গ্যাস ট্রান্সমিশন লিমিটেড কোম্পানিতে চাকরি করতে ইচ্ছুক তারা নিয়োগ বিজ্ঞপ্তি মনোযোগ সহকারে পড়ে আবেদন করুন। বাংলাদেশ চাকরির বাজার দিনদিন যতটা কঠিন হয়ে পড়ছে ততই বাংলাদেশে বেকারের সংখ্যা বেড়ে চলেছে।

তাছাড়া করোনাভাইরাস পরিস্থিতির কারণে লক্ষ লক্ষ বেকার শিক্ষার্থীরা বসে বসে দিন কাটাচ্ছে। তাই সম্প্রতি প্রকাশিত গ্যাস ট্রান্সমিশন কোম্পানী লিমিটেড (জিটিসিএল) নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ হতে পারে কর্মহীন মানুষের জন্য সুবর্ণ সুযোগ।

গ্যাস ট্রান্সমিশন কোম্পানী লিমিটেড (জিটিসিএল) নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

জিটিসিএল নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ চাকরিপ্রত্যাশীদের জন্য বলতে পারেন বিশাল বড় সুযোগ নিয়ে এসেছে। কারণ সাধারণত এ ধরনের চাকরির ক্ষেত্রে দশম গ্রেডের সুযোগ-সুবিধা কোন চাকরিপ্রার্থীরা পান্না। কিন্তু গ্যাস ট্রান্সমিশন লিমিটেড এ যে চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি গুলো প্রকাশ করা হয়েছে সেগুলোতে দশম গ্রেডের বেতন এবং সুবিধাদির কথা উল্লেখ করা আছে।

বর্তমানে এই প্রতিষ্ঠান যে নিয়োগ বিজ্ঞপ্তি চলমান রয়েছে সেখানে প্রায় 7 টি পদের জন্য জনবল নিয়োগ করার কথা বলা হয়েছে এবং এর মধ্যে প্রথম পদের বেতন দশম গ্রেড অনুযায়ী। বাকি 2 টি ক্যাটাগরির পদের গ্রেড 13 এবং 17। দশম গ্রেডের পদের জন্য আপনার বেতন স্কেল 16 হাজার টাকা থেকে 38 হাজার 640 টাকা। আর পরবর্তী দুই ক্যাটাগরির পদের জন্য বেতন স্কেল যথাক্রমে 11 হাজার টাকা থেকে 26 হাজার 590 এবং 9 হাজার টাকা থেকে 16 হাজার 550 টাকা পর্যন্ত। 

জিটিসিএল নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

  • পদের নাম: কানুনগো।
  • পদসংখ্যা: ১টি।
  • চাকরির গ্রেড: ১০
  • বেতন: ১৬,০০০-৩৮,৬৪০ টাকা।
  • পদের নাম: সার্ভেয়ার।
  • পদসংখ্যা: ২টি।
  • চাকরির গ্রেড: ১৩।।
  • বেতন: ১১,০০০-২৬,৫৯০ টাকা।

আর এফ এল এ নিয়োগ

  • পদের নাম: চেইনম্যান।
  • পদসংখ্যা: ৪টি।
  • চাকরির গ্রেড: ১৭।
  • বেতন: ৯,০০০-১৬,৫৫০ টাকা।

গ্যাস ট্রান্সমিশন কোম্পানি লিমিটেড আবেদন ফরম

গ্যাস ট্রান্সমিশন লিমিটেড কোম্পানি হল সরকারি আয়ত্তাধীন একটা প্রতিষ্ঠান যা সারা বাংলাদেশ জুড়ে প্রাকৃতিক গ্যাস সরবরাহের জন্য কাজ করে থাকে। গ্যাস সরবরাহ করার পাশাপাশি এই সরকারি সংস্থা বাংলাদেশের তেল এবং খনিজ কর্পোরেশন বা পেট্রোল বাংলা এর তত্ত্বাবধানে পরিচালিত হয়। তাই আপনি যদি গ্যাস ট্রান্সমিশন কোম্পানী লিমিটেড (জিটিসিএল) নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ তে কোন ভাবে নিজেকে যুক্ত করতে পারেন তাহলে আপনি নিজেকে সরকারি চাকুরিজীবি বলে পরিচয় দিতে পারবেন।  

ক্যারিয়ার জিটিসিএল নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

যারা বিসিএস ক্যাডার বা অন্যান্য উচ্চপদস্থ সরকারি চাকরির জন্য দীর্ঘদিন ধরে চেষ্টা করে আসছেন তাদের জন্য এই চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি সেই সম্মান সম্মান এবং বেতন ভাতা প্রদান করতে সক্ষম। কারণ এখানে আপনি পাচ্ছেন দশম গ্রেডের সুযোগ সুবিধা সরকারি নিয়ম কানুন অনুযায়ী। 

গ্যাস ট্রান্সমিশন কোম্পানি লিমিটেড নিয়োগ 2021

এখন প্রশ্ন হলো আপনি কিভাবে আবেদন করবেন গ্যাস ট্রান্সমিশন কোম্পানী লিমিটেড (জিটিসিএল) নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ তে

গ্যাস ট্রান্সমিশন কোম্পানী লিমিটেড (জিটিসিএল) নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ আবেদন করতে হলে আপনার এই লিঙ্ক থেকে সর্বপ্রথম নির্ধারিত আবেদন ফরম ডাউনলোড করে পূরণ করতে হবে। অতঃপর সেই পূরণকৃত আবেদন ফরমের সাথে 100 টাকার ব্যাংক ড্রাফট অথবা পে-অর্ডার সংযোজন করে 10 টাকার ডাকটিকিট যুক্ত একটা খাম এর মাধ্যমে পাঠিয়ে দিতে হবে নিম্নোক্ত ঠিকানায়। খামের সাথে অবশ্যই ফেরত খাম পাঠাতে ভুলবেন না।

>>উপমহাব্যবস্থাপক (নিয়োগ ও প্রশিক্ষণ), গ্যাস ট্রান্সমিশন কোম্পানি লিমিটেড, এফ-১৮/এ (লেভেল-৯), শেরেবাংলা নগর প্রশাসনিক এলাকা, আগারগাঁও, ঢাকা-১২০৭

  • অনলাইনে www.gtcl.teletalk.com.bd

বিডি জবস ক্যারিয়ার নিয়মিত গ্যাস ট্রান্সমিশন কোম্পানী লিমিটেড (জিটিসিএল) নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১, সরকারি এবং বেসরকারি চাকরির খবর, জাতীয় বিশ্ববিদ্যালয়ের নোটিশ, জাতীয় বিশ্ববিদ্যালয়ের পরীক্ষার ফলাফল, বাংলাদেশের বিভিন্ন পরীক্ষার ফলাফল ছাড়াও নিয়মিত সকল ধরনের চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি চাকরির পত্রিকা সাপ্তাহিক চাকরির খবর প্রকাশ করে থাকে। তাই সকল আপডেট পেতে আমাদের সাথেই থাকুন।

Mitu Khatun
Mitu Khatun

আমি মিতু। সবসময় লিখালিখি করতে ভালোবাসি। আর ভালোবাসি স্বাধীনভাবে বেচে থাকতে।

Articles: 211

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *