ক্যান্টনমেন্ট একজিকিউটিভ অফিসারের কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

ক্যান্টনমেন্ট একজিকিউটিভ অফিসারের কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ Job Circular at Office of Cantonment Executive Officer 2022: প্রকাশিত হয়েছে। যশোর ক্যান্টনমেন্ট বোর্ড, চট্টগ্রাম, বগুড়া ক্যান্টনমেন্ট বোর্ড ও কাদিরাবাদ সেনানিবাস নাটোর ক্যান্টনমেন্ট বোর্ড ও বোর্ড পরিচালিত স্কুলের জন্য নিম্নবর্ণিত শূন্য পদ সমূহে জনবল নিয়োগের জন্য বাংলাদেশী নাগরিকদের থেকে আবেদনপত্র আহবান করা যাচ্ছে।

ক্যান্টনমেন্ট বোর্ড নিয়োগ ২০২২

এক নজরে

চাকরির ধরণসরকারি চাকরি
প্রতিষ্ঠানের নামক্যান্টনমেন্ট বোর্ড
পদের নামবিজ্ঞপ্তিতে দেখুন
শুন্যপদ১১+১৬+৬টি
বয়স১৮-৩০ বছর
শিক্ষাগত যোগ্যতাএইচএসসি/এসএসসি/৮ম
আবেদনের শেষ তারিখ২০ জানুয়ারি ২০২২
আবেদনের পদ্ধতিডাকযোগে

দেখে নিনঃ চলমান সরকারি চাকরি বিজ্ঞপ্তির তালিকা

  • প্রতিষ্ঠানের নামঃ যশোর সেনানিবাস।
  • পদের নামঃ গাড়ি চালক, অফিস সহায়ক, নিরাপত্তা প্রহরী, আয়া, পরিচ্ছন্নতাকর্মী ও প্লাম্বার হেলপার।
  • পদের সংখ্যাঃ ১১ টি
  • শিক্ষাগত যোগ্যতাঃ এসএসসি/অষ্টম শ্রেণী পাস।
  • প্রতিষ্ঠানের নামঃ চট্টগ্রাম ক্যান্টনমেন্ট।
  • পদের নামঃ অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক, ওয়ার্ড মাস্টার, হালকা গাড়িচালক, অফিস সহায়ক, ইলেকট্রিক লাইন ম্যান হেল্পার, মালি, পরিচ্ছন্নতাকর্মী ও নিরাপত্তা প্রহরী।
  • পদের সংখ্যাঃ ১৬ টি
  • শিক্ষাগত যোগ্যতাঃ এইচএসসি/এসএসসি/অষ্টম শ্রেণী পাস
  • প্রতিষ্ঠানের নামঃ নাটোর সেনানিবাস ক্যান্টনমেন্ট।
  • পদের নামঃ হিসাব করণিক, ল্যাব এটেনডেন্ট, অফিস সহায়ক আয়া ও নিরাপত্তা প্রহরী।
  • পদের সংখ্যাঃ ০৬ টি।
  • শিক্ষাগত যোগ্যতাঃ এইচএসসি/এসএসসি/অষ্টম শ্রেণী পাস/সমমানের পরীক্ষায় উত্তীর্ণ।

যশোর ক্যান্টনমেন্ট নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

ক্যান্টনমেন্ট একজিকিউটিভ অফিসারের কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

চট্টগ্রাম ক্যান্টনমেন্ট নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

চট্টগ্রাম ক্যান্টনমেন্ট নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

ক্যান্টনমেন্ট এক্সিকিউটিভ অফিসারের কার্যালয় নাটোরে বিভিন্ন পদে নিয়োগ ২০২২

ক্যান্টনমেন্ট বোর্ড নিয়োগ ২০২২
সেনানিবাসে নিয়োগ

আরও দেখতে পারেন

আবেদনের শর্তাবলী

ক্যান্টনমেন্ট এক্সিকিউটিভ অফিসার, যশোর ক্যান্টনমেন্ট বরাবরে আবেদন পত্র আগ্রহী প্রার্থীদের নিকট হতে আগামী ২০-০১-২০২২ তারিখের মধ্যে পৌঁছাতে হবে। 

খামের ওপর এর ডানপাশে আবেদনকৃত পদের নাম, নিজ জেলা ওগো টার নাম উল্লেখ করতে হবে।সেই সাথে মুক্তিযোদ্ধা/শহীদ মুক্তিযোদ্ধার সন্তান/নাতিনাতনীর ক্ষেত্রে মুক্তিযোদ্ধা বিষয়ক মন্ত্রণালয় প্রদত্ত সনদের সত্যায়িত কপি দাখিল করতে হবে।

এছাড়া সরকার অনুমোদিত অন্যান্য কোটা সরকারি বিধি বিধান যথাযথভাবে অনুসরণ করা হবে।সরকারি আধা সরকারি সংস্থায় চাকুরীরত প্রার্থীদের কর্তৃপক্ষের মাধ্যমে আবেদন করতে হবে তবে হ্যাঁ কোনো অগ্রিম কপি গ্রহণযোগ্য নয়।

আর হ্যাঁ, আবেদনকারী প্রার্থীদেরকে Application form for govt. Job (www.mopa.gov.bd) অথবা যশোর ক্যান্টনমেন্ট বোর্ডের ওয়েব সাইট www.jcb.gov.bd/ থেকে আবেদন ফরম ডাউনলোড করে যথাযথভাবে পূরণপূর্বক (মোবাইল নম্বরসহ) নিম্নবর্ণিত কাগজপত্র আবেদনপত্রের সাথে সংযুক্ত করতে হবে-।

ক্যান্টনমেন্ট একজিকিউটিভ অফিসার, যশোর সেনানিবাসের অনুকূলে সোনালী ব্যাংক লিঃ এর যে কোন শাখা হতে নিয়োগ পরীক্ষার ফিস বাবদ ২০০/- (দুইশত) টাকার ব্যাংক ড্রাফট/পে-অর্ডার (অফেরতযোগ্য) দাখিল করতে হবে (খ) সম্প্রতি তোলা ০৩ কপি পাসপোর্ট সাইজের কালার ছবি (গ) প্রার্থীর নাম ও ঠিকানা উল্লেখপূর্বক অব্যবহৃত ডাকটিকিট যুক্ত (৯.৫ x ৪.৫ ইঞ্চি) পৃথক একটি খাম সংযুক্ত করতে হবে ।

নিয়োগ প্রক্রিয়ায় কোনো রকম টিএ ডিএ ভাতা প্রদান করা হবে না। মনে রাখবেন কর্তৃপক্ষ বিজ্ঞাপিত পদের সংখ্যা হ্রাস বৃদ্ধি বা বাতিল করার অধিকার সংরক্ষণ করেন। আগ্রহী প্রার্থীগণ নির্ধারিত সময়সীমার মধ্যে আবেদনপত্র জমা দিন। 

এই পোস্টে আপনারা পাবেন, শেখ হাসিনা সেনানিবাস বরিশাল নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২, ঢাকা সেনানিবাস নিয়োগ বিজ্ঞপ্তি, চট্টগ্রাম ক্যান্টনমেন্ট নিয়োগ বিজ্ঞপ্তি, ঢাকা ক্যান্টনমেন্ট নিয়োগ বিজ্ঞপ্তি, গাজীপুর ক্যান্টনমেন্ট নিয়োগ বিজ্ঞপ্তি, সাভার ক্যান্টনমেন্ট নিয়োগ বিজ্ঞপ্তি, ক্যান্টনমেন্ট এক্সিকিউটিভ অফিসারের কার্যালয়, যশোর নিয়োগ বিজ্ঞপ্তিসহ সকল ক্যান্টনমেন্ট বোর্ড নিয়োগ ২০২২ সম্পর্কিত তথ্য।

যেকোনো বিজ্ঞপ্তির পরবর্তী আপডেট পেতে এবং নিত্য নতুন চাকরির খবর পেতে আমাদের সাথে ফেসবুক পেজে যুক্ত হোন। ধন্যবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles