বগুড়া জেলা পরিবার পরিকল্পনা নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

বগুড়া জেলা পরিবার পরিকল্পনা নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ Bogura Family Planning Job Circular 2021 সম্প্রতি নিম্নবর্ণিত রাজস্বখাতভূক্ত শূন্যপদ পূরণের নিমিত্তে পদের পাশে উল্লিখিত সংশ্লিষ্ট জেলা/উপজেলা/ইউনিয়ন/পৌরসভা/ইউনিট ওয়ার্ল্ডের স্থায়ী নাগরিকদের নিকট হতে অনলাইনে আবেদনপত্র আহ্বান জানানো যাচ্ছে।

এক নজরে দেখে নিন

চাকরির ধরণসরকারি চাকরি
প্রতিষ্ঠানের নামবগুড়া জেলা পরিবার পরিকল্পনা কার্যালয়
পদের নামঃসার্কুলার দেখুন নিচে
মোট পদ০৪ টি
পদসংখ্যা১৬০ জন
পার্থীর ধরনপুরুষ/মহিলা
বয়সঃ১৮-৩০ বছর
শিক্ষাগত যোগ্যতা৮ম / এসএসসি / এইচএসসি
জেলাযে কোন
আবেদন শুরু১২ অক্টোবর ২০২১
আবেদনের শেষ তারিখ১২ অক্টোবর ২০২১
আবেদনের পদ্ধতিঅনলাইন
অফিসিয়াল ওয়েবসাইটfpo.bogra.gov.bd
ওয়েবসাইটএখানে
নতুন চাকরির আপডেট সবার আগে আমাদের মোবাইল Apps এ পাবেনডাউনলোড

দেখে নিনঃ সকল চলমান চাকরির বিজ্ঞপ্তির লিস্ট

বগুড়া জেলা পরিবার পরিকল্পনা নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

  • পরিবার পরিকল্পনা সহকারী (গ্রেড-১৫)
  • নিয়োগ সংখ্যা: ০১ জন
  • শিক্ষাগত যোগ্যতা: এইচএসসি বা সমমান পাশ।
  • বেতন: ৯,৭০০-২৩,৪৯০/-
  • পরিবার পরিকল্পনা পরিদর্শক (গ্রেড-১৬)
  • নিয়োগ সংখ্যা: ০৭ জন
  • প্রার্থী ধরন: শুধু মাত্র পুরুষ প্রর্থী
  • শিক্ষাগত যোগ্যতা: এইচএসসি বা সমমান পাশ।
  • বেতন: ৯৩০০-২২৪৯০/-
  • পরিবার কল্যান সহকারী (গ্রেড-১৭)
  • নিয়োগ সংখ্যা: ১২৯ জন
  • প্রার্থী ধরন: শুধু মাত্র মহিলা প্রর্থী
  • শিক্ষাগত যোগ্যতা: এসএসসি বা সমমান পাশ।
  • বেতন: ৯,০০০-২১,৮০০/-
  • আয়া (গ্রেড-২০)
  • নিয়োগ সংখ্যা: ২৩ জন
  • প্রার্থী ধরন: শুধু মাত্র মহিলা প্রর্থী
  • শিক্ষাগত যোগ্যতা: ৮ম শ্রেণি পাশ/সমমান
  • বেতন: ৮,২৫০-২০,০১০/-

আবেদন শুরু: ১৩ সেপ্টেম্বর ২০২১

শেষ তারিখ: ১২ অক্টোবর ২০২১

আবেদন ফী: ১১২/- এবং ৫৬/- টাকা সকল পদের জন্য

বগুড়া জেলা পরিবার পরিকল্পনা নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ অনলাইনে আবেদন করার বাটন ও সার্কুলার পিডিএফ নিচে দেওয়া আছে।

বগুড়া জেলা পরিবার পরিকল্পনা নিয়োগ ২০২১ সার্কুলার

বগুড়া জেলা পরিবার পরিকল্পনা নিয়োগ ২০২১ সার্কুলার
বগুড়া উপজেলা পরিবার পরিকল্পনা নিয়োগ ২০২১

বগুড়া ফ্যামিলি প্ল্যানিং নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ apply

আবেদন করার নিয়মাবলী ও শর্তাবলীঃ

সরকারি, আধা-সরকারি ও স্বায়ত্ত-শাসিত সংস্থায় কর্মরত প্রার্থীগণকে অবশ্যই যথাযথ কর্তৃপক্ষের অনুমোদন সাপেক্ষে আবেদন করতে হবে এবং অনুমতিপত্র মৌখিক পরীক্ষার সময় প্রদর্শন করতে হবে।

নিয়োগের ক্ষেত্রে সরকারের প্রচলিত বিধি-বিধান ও কোটা নীতি অনুসরণ করা হবে এবং পরবর্তীতে সংশ্লিষ্ট বিধি-বিধানে কোন সংশোধন হলে তা অনুসরণ করা হবে।

নিয়োগ বিজ্ঞপ্তির ১নং থেকে ২নং ক্রমিকে বর্ণিত পদের জন্য মোট ১১২/- (একশত বার) টাকা [পরীক্ষার ফি ১০০/- এবং টেলিটকের সার্ভিস চার্জ ১২/- টাকা] ৩নং থেকে বাকি ক্রমিকে বর্ণিত পদের জন্য মোট ৫৬/- টাকা [পরীক্ষার ফি ৫০/- এবং টেলিটকের সার্ভিস চার্জ ৬/- টাকা] জমা দিতে হবে।

প্রার্থী কর্তৃক প্রদত্ত কোনো তথ্য বা দাখিলকৃত কাগজপত্র জাল, মিথ্যা বা বিজ্ঞপ্তিতে চাওয়া ন্যুনতম শর্তের সাথে অসামঞ্জস্য পাওয়া গেলে, ভুয়া প্রমাণিত হলে কিংবা পরীক্ষায় নকল বা অসদুপায় অবলম্বন করলে সংশ্লিষ্ট প্রার্থীর প্রার্থিতা বাতিল করা হবে এবং তীর বিরুদ্ধে যথাযথ আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

ভুল তথ্য/ জাল কাগজপত্র প্রদর্শিত হলে পরীক্ষায় উত্তীর্ণ যে কোন প্রার্থীর প্রার্থিতা পরীক্ষা চলাকালীন অথবা পরবর্তীতে যে কোন সময়ে বাতিল করার ক্ষমতা কর্তৃপক্ষ সংরক্ষণ করেন।

লিখিত পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীগণকে ফলাফল প্রকাশের পর নির্দেশিত সময়ের মধ্যে নিম্নোক্ত সনদ/কাগজপত্রের ফটোকপি গেজেটেড কর্মকর্তা, কমপক্ষে ৯ম গ্রেড কর্তৃক সত্যায়ন করে ১ (এক) সেট জেলা পরিবার পরিকল্পনা কার্যালয়ে সরাসরি/ডাকযোগে/কুরিয়ারে জমা দিতে হবে।

প্রার্থীর সকল শিক্ষাগত যোগ্যতার সনদপত্র (প্রযোজ্য ক্ষেত্রে অভিজ্ঞতা সনদপত্রসহ)। প্রার্থী যে ইউনিয়ন/পৌরসভা/সিটি কর্পোরেশন এর স্থায়ী বাসিন্দা সে ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান/পৌরসভার মেয়র/সিটি কর্পোরেশনের কাউন্সিলর কর্তৃক প্রদত্ত নাগরিকত্বের সনদপত্র। মহিলা কোটা ব্যতিত অন্যান্য কোটা দাবির সমর্থনে প্রার্থীকে যথাযথ কর্তৃপক্ষ কর্তৃক প্রদত্ত সনদপ্রমাণপত্র।

আবেদনকারী মুক্তিযোদ্ধা/শহীদ মুক্তিযোদ্ধার পুত্র-কন্যা ও পুত্র-কন্যার পুত্র-কন্যা হলে আবেদনকারী মুক্তিযোদ্ধা/শহীদ মুক্তিযোদ্ধার পুত্র-কন্যা ও পুত্র-কন্যার পুত্র-কন্যা এ মর্মে সংশ্লিষ্ট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান/সিটি কর্পোরেশনের ওয়ার্ড কাউন্সিলর/পৌরসভার মেয়র/পৌরসভার কাউন্সিলর কর্তৃক প্রদত্ত সনদ (আবেদনকারী সাথে মুক্তিযোদ্ধা/শহীদ মুক্তিযোদ্ধার সম্পর্ক অবশ্যই উল্লেখ করতে হবে)

আবেদনকারী মুক্তিযোদ্ধা/শহীদ মুক্তিযোদ্ধার পুত্র-কন্যা ও পুত্র-কন্যার পুত্র-কন্যা হলে মুক্তিযোদ্ধার সনদপত্র, গেজেট, লাল মুক্তি বার্তা/ভারতীয় তালিকার ছায়ালিপি। ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান/পৌরসভার মেয়র/কাউন্সিলর/সিটি কর্পোরেশনের ওয়ার্ড কাউন্সিলর/গেজেটেড কর্মকর্তা ন্যুনতম ৯ম গ্রেড কর্তৃক প্রদত্ত চারিত্রিক সনদপত্র।

মৌখিক পরীক্ষার সময় অনুচ্ছেদ-৮ এর নির্দেশনামতে জমাকৃত সকল সনদ/কাগজপত্রের মূল কপি আবশ্যিকভাবে প্রদর্শনের পাশাপাশি ১ (এক) সেট সত্যায়িত ফটোকপি দাখিল করতে হবে। দাখিলকৃত সনদ/কাগজপত্রের সাথে অনলাইন আবেদনে উল্লিখিত তথ্যের অসামঞ্জস্য পাওয়া গেলে প্রার্থীর প্রার্থীতা বাতিল হয়ে যাবে।

পরীক্ষা সংক্রান্ত যাবতীয় তথ্য জেলা প্রশাসকের কার্যালয়ের নোটিশ বোর্ড এবং জেলা পরিবার পরিকল্পনা কার্যালয়ের নোটিশ বোর্ডে পাওয়া যাবে।

কর্তৃপক্ষ বিজ্ঞাপিত পদের সংখ্যা কম বেশি করার অধিকার সংরক্ষণ করেন। কর্তৃপক্ষ নিয়োগ প্রক্রিয়ার যে কোন পর্যায়ে যৌক্তিক/আইনগত কারণে নিয়োগ স্থগিত/বাতিল করতে পারবেন।

নিয়োগ পরীক্ষা সংক্রান্ত যে কোন বিষয়ে নিয়োগকারী কর্তৃপক্ষের সিদ্ধান্ত চূড়ান্ত বলে গণ্য হবে। লিখিত/ব্যবহারিক (প্রযোজ্য ক্ষেত্রে)/মৌখিক পরীক্ষায় অংশগ্রহণের জন্য কোন প্রকার টিএ/ডিএ প্রদান করা হবে না।

ফরম পুরণ, জমাদানের নির্দেশাবলী ও অন্যান্য প্রযোজ্য শর্ত এবং তথ্যাবলীসহ পূর্ণাঙ্গ নিয়োগ বিজ্ঞপ্তি জেলা প্রশাসকের কার্যালয়ের নোটিশ বোর্ড এবং জেলা পরিবার পরিকল্পনা কার্যালয়ের নোটিশ বোর্ডে পাওয়া যাবে।

চলমান নিয়োগ বিজ্ঞপ্তি গুলোঃ

বগুড়া জেলা পরিবার পরিকল্পনা নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ নিয়ে কোন প্রশ্ন থেকে থাকলে নিচে কমেন্ট করে জানান।

যেকোনো বিজ্ঞপ্তির পরবর্তী আপডেট পেতে এবং নিত্য নতুন চাকরির খবর দেখতে চাইলে আমাদের সাথে ফেসবুকে যুক্ত হোন। ধন্যবাদ,,,,

Setu Rani
Setu Ranihttps://allgovtjobcircular.com/
আমি সেতু। অনার্সে পড়ুয়া মেয়ে আমি। আমার গল্প লিখতে অনেক ভালো লাগে সেই সাথে ভালো লাগে নতুন নতুন শিখতে। আমি ব্লগিং, এসইও এবং লিখালিখি তে পারদর্শী।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles

x