ভ্যালেন্টাইন ডে এর এসএমএস – Best Bangla Valentine Day SMS

ভ্যালেন্টাইন ডে উপলক্ষে বাংলা এসএমএস (Best Bangla Valentine Day SMS) অনেকেই খোঁজাখুঁজি করে থাকেন যেহেতু ভালো এসএমএস খুঁজে পাওয়া মুশকিল সে ক্ষেত্রে আমরা আপনাদের জন্য নিয়ে এসেছি ভ্যালেন্টাইন ডে উপলক্ষে সেরা বাংলা কিছু এসএমএস।  এক্ষেত্রে আপনি গার্লফ্রেন্ডের জন্য ভ্যালেন্টাইন ডে বাংলা এসএমএস বউয়ের জন্য ভ্যালেন্টাইন ডে বাংলা এসএমএস এবং বন্ধুদের জন্য এই এসএমএস গুলো ব্যাবহার করতে পারবেন। 

ভ্যালেন্টাইন ডে এর এসএমএস – Best Bangla Valentine Day SMS

তোমায় ভালোবাসা ছিলো আমার জীবনের দ্বিতীয় শ্রেষ্ঠ কাজ , আর প্রথমটি ছিলো তোমায় খুজে বের করা। ভালোবাসি তোমায় এবং সর্বদা বাসবো, আজ বললাম ও সারা জীবন বলবো। হ্যাপি ভ্যালেন্টাইন ডে

চোখে আছে কাজল কানে আছে দুল, ঠোট যেন রক্তে রাঙা ফুল, চোখ একটু ছোট মুখে মিষ্টি হাসি, এমন একজন মেয়েকে সত্যি আমি ভালোবাসি।

কেউ যদি অভিমানে তোমার সাথে কথা না বলে, বুঝে নিবে সে তোমায় আড়ালে মিস করে.. আর কেউ যদি না দেখে কাঁদে, বুঝে নিবে সে তোমায় ভীষণ ভালবাসে..!

আমি তোমাকে চাই কল্পনাতে নয় বাস্তবে, আমি তোমাকে চাই ছলনাতে নয় ভালোবাসায়, আমি তোমাকে চাই তোমার মত করে নয়, আমার মত করে, আমি তোমাকে চাই খনিকের জন্য নয় চিরদিনের জন্য।

ভালোবাসি তোমায় এবং সর্বদা বাসবো, আজ বললাম ও সারা জীবন বলবো। হ্যাপি ভ্যালেন্টাইন ডে…

“ভালোবাসা” শব্দটা হয় না কখনো পুরানো.. হয় না কখনো মলিন.. হয় না ধূসর কিংবা বর্নহীন.. যা শুধু রংধনুর রঙে রঙিন.. হোক না সেটা এপার কিংবা ওপারের.. তারপরেও ভালোবাসা তো শুধুই ভালোবাসা!

মন যদি আকাশ হতো, তুমি হতে চাঁদ, ভালবেসে যেতাম শুধু হাতে রেখে হাত.. সুখ যদি হৃদয় হতো, তুমি হতে হাসি, হৃদয়ের দুয়ার খুলে দিয়ে বলতাম তোমায় ভালবাসি..!!

জানো, যদি চাঁদ হতাম সারা রাত পাহারা দিতাম তোমায়, আর যদি জল হতাম সারা দেহ ভিজিয়ে দিতাম তোমার, আর আমি যদি বাতাস হতাম, তো তোমার কানে চুপি চুপি বলতাম, “শুনছো”  ***Happy Valentine’s day***

এসে গেল ফেব্রুয়ারি, মন আমার চায় প্রেমে পরি, আমি এখন ভীষণ একলা, কবে পাবো তোমার দেখা, কোথায় গেলে তোমায় পাই, বিশ্বাস করো মন যে শুধু তোমায় চায়, ১৪ ই ফেব্রুয়ারি শোনো গো, গিফট টা যেন আমি পাই!!.

ফুল ফুল করোনা, যতই করো বাহানা ফুল আমি দেবনা, ফুল যদি পেতে হয়, জানো কি, ভালোবাসা দিতে হয়। তাই শোনো গো প্রিয়া, ভালোবাসা দিয়ে দাও, ফুল নিয়ে চলে যাও আর শোনো, একটা বার I Love You বলে যাও না প্লিজ..!!

এই মাটির বন্ধু মেঘ, মেঘের বন্ধু বৃষ্টি, বৃষ্টির বন্ধু শ্রাবন যে বাঁচিয়ে রাখে সৃষ্টি, আর সৃষ্টির মাঝে আমি আর আমার বন্ধু তুমি। তাই বলি, একটাবার তাকিয়ে বলোনা “হ্যাপি ভ্যালেন্টাইনস ডে”..!!

এইযে শোনো, হ্যাঁ বল, হাজার তারা চাইনা আমি, শুধু একটা চাঁদ চাই, ও আচ্ছা, আরে আবার শোনো, হ্যাঁ বল, হাজার জনম চাইনা আমি একটা জনম চাই, সেই জনমে যেন শুধু তোমায় আমি পাই।  “হ্যাপি ভ্যালেন্টাইন্স ডে”

ভালোবাসা মানে শুধু তুমি আর তোমাকে ঘিরে চেনাজানা পাগলামি। ***Happy Valentine’s day***”💝”

তোমায় ভালোবাসা ছিল আমার জীবনের দ্বিতীয় স্রেষ্ঠ কাজ। আর প্রথমটি ছিল তোমায় খুজে বের করা। ভালোবাসি তোমায় এবং সর্বদা বাসবো। আজ বললাম ও সারা জীবন বলবো, “Happy Valentines day priya”

জানো তোমার জন্য স্বপ্ন দেখি তুমি আসবে বলে, তোমার জন্য রোজ অপেক্ষায় আছি তুমি ভালোবাসবে বলে।”হ্যাপি ভ্যালেন্টাইন ডে”

তোমার এক চোখে রোদের আকাশ, অন্য চোখে ছায়া। তোমার জন্য বুকের ভেতর বাড়ছে শুধু মায়া, হৃদয় জুড়ে তোমার জন্য স্বপ্ন রাশি রাশি। আমার চেয়ে তোমায় আমি বেশি ভালোবাসি, তাই ভালোবাসা দিবসের জানাই শুভেচ্ছা। ভালোবাসি প্রিয়া, বোঝো কি তুমি, হ্যাপি ভ্যালেন্টাইন ডে…

জানো, তোমায় না আমার খুব ভাল্লাগে, তাই মনটা চায় সারা জীবন উজার করে সবটা দিয়ে তোমায় ভালবাসতে।

স্বয়নে নয়, তোমাকে আমি অনুভব করেছি স্বপ্নে, অনুভব করেছি তোমায় তৃষ্ণায়, শুধু কি তাই তোমাকে অনুভব করেছি আমি উদাসীনতায়। বোঝো কি তুমি, তোমাকে কেউ অনেক ভালোবাসে. জানি তো বোঝনা। তাই জানাই, হ্যাপি ভ্যালেন্টাইন ডে।

যদি চাও দেবো পৃথিবীর সব গোলাপ প্রতিদিন একটা করে, তোমাকে দিয়ে বলবো আমি তোমাকে ভালোবাসি, সব গোলাপ একদিন শেষ হয়ে যাবে, তবুও আমার শেষ হবে না ভালোবাসা। তাইতো সখ্‌ জানাই ভালোবাসার শুভেচ্ছা “হ্যাপি ভ্যালেন্টাইনস ডে”

বিশ্ব ভালবাসা দিবসের নতুন এসএমএস কালেকশন দেখতে ক্লিক করুন

আমি তোমাকে চাই কল্পনাতে নয় বাস্তবে, আমি তোমাকে চাই ছলনাতে নয় ভালোবাসায়, আমি তোমাকে চাই তোমার মত করে নয়, আমার মত করে, আমি তোমাকে চাই খনিকের জন্য নয় চিরদিনের জন্য। হ্যাপি ভ্যালেন্টাইন ডে

শুধু কাছে পাওয়ার জন্য ভালবাসা নয়। শুধু ভালো লাগার জন্য ভালবাসা নয়। নিজের সুখ বিসর্জন দিয়ে ভালোবাসার মানুষকে সুখী রাখার নামই ভালবাসা।

চোখে আছে কাজল কানে আছে দুল, ঠোট যেন রক্তে রাঙা ফুল, চোখ একটু ছোট মুখে মিষ্টি হাসি, এমন একজন মেয়েকে সত্যি আমি ভালোবাসি।

যখন কেউ কারো জন্য কাঁদে সেটা হল আবেগ। যখন কেউ কাউকে কাঁদায় সেটা হল প্রতারনা। আর যখন কেউ কাউকে কাঁদিয়ে নিজেও কেঁদে ফেলে! সেটাই হল প্রকৃত ভালবাসা!

ভালবেসে এই মন, তোকে চায় সারাক্ষন। আছিস তুই মনের মাঝে, পাশে থাকিস সকাল সাঝেঁ। কি করে তোকে ভুলবে এই মন, তুই যে আমার জীবন।

মন নেই ভালো, জানিনা কি হলো। পাসে নেই তুমি, কি করি আমি। পাখী যদি হতাম আমি এই জীবনে, তোমায় নিয়ে উড়ে যেতাম অচিন ভূবনে। তুমি কি যাবে আমার সাথে?

হতে পার তুমি মন থেকে দুরে তথাপি, রয়েছো মোর নয়ন পুরে॥ হয়তো তুমি নেই এই হৃদয়ে, তবুও রয়েছো পরশের-ই ভিতরে। কারণ, ভালবাসি শুধুই তোমারে॥

৭ ফেব্রুয়ারি= রোজ ডে। ৮ ফেব্রুয়ারি= প্রপোস ডে। ৯ ফেব্রুয়ারি= চকলেট ডে। ১০ ফেব্রুয়ারি= টেডি ডে। ১১ ফেব্রুয়ারি= প্রমিস ডে। ১২ ফেব্রুয়ারি=hug ডে। ১৩ ফেব্রুয়ারি= কিস ডে। ১৪ ফেব্রুয়ারি= হ্যাপি ভ্যালেন্টাইনস ডে।

তুমি আমার সৃষ্টিসীমার বাইরে হতে পার, কিন্তূ আমার হৃদয় থেকে দূরে নয়॥ তুমি আমার নাগালের বাইরে যেতে পার, কিন্তূ আমার মন থেকে নয়॥ আমি তোমার কাছে কিছু না হতে পারি! But তুমি আমার জীবনের সবকিছু॥

আজ না খুব একা একা লাগছে। চোখের সামনে তুমি তবু যেন তোমাকে ছোয়া যায় না। কেন এমন হয় বলোতো ! ভালবাসা বুঝি শুধু কষ্ট দিতেই জানে ! তোমাকে ছাড়া যে আমার নিশ্বাস নিতেও কষ্ট হয় !

ছেড়ে যাওয়ার তো অনেক কারণ থাকে।
তবে ভালোবাসার একটি কারণই থাকে!
সেটি হলো, “আমি তোমাকে ভালোবাসি”।💝

বন্ধুদের জন্য ২০২২ ভালোবাসা দিবসের বাছাইকৃত এসএমএস

শোন দোস্ত, বয়ফ্রেন্ড আসবে এবং যাবে, গার্লফ্রেন্ড আসবে এবং যাবে, কিন্তু আমরা চিরকালের সেরা বন্ধু হয়েই থাকবো! শুভ ভ্যালেন্টাইনস ডে!”

শুভ ভালোবাসা দিবস বান্ধবী, আমার সেরা বন্ধু তুই।

“এই ভালোবাসা দিবসের জন্য তোকে এই বিশ্বের সমস্ত হৃদয় আমার সেরা বন্ধুর কাছে পাঠাচ্ছি! বুঝলি পাগলা? শোন দোস্ত, বয়ফ্রেন্ড আসবে এবং যাবে, গার্লফ্রেন্ড আসবে এবং যাবে, কিন্তু আমরা চিরকালের সেরা বন্ধু হয়েই থাকবো! শুভ ভ্যালেন্টাইনস ডে!”

গোলাপ লাল, ভায়োলেটগুলি নীল এবং আমি সত্যিই অনেক ধন্য তোর মত বন্ধু পেয়ে! ভালবাসার শুভেচ্ছা।

মেয়েদের জন্য ভালোবাসা দিবসের এসএমএস ২০২২

এই ভ্যালেন্টাইনস ডে- তে আপনায় থেকে চাওয়ার মত কিছু নেই। কেনো জানেন?  কারণ, আমি আপনার ভালোবাসা পাওয়ার আশা করতে পারি। আর এটিই আমার জীবনের সেরা পুরষ্কার।

আপনি আমার শুরু, আপনি আমার শেষ, আপনি আমার ভালোবাসার সুখের যত রেশ। 

চোখের কি বা দোষ বলুন, ভালো লাগে আপনাকে, আর মনেরই বা কি দোষ বলুন, ভালোবাসে যে আপনাকে।

কৃষ্ণচূড়া রাধাচূড়া, আমি অনেক দেখেছি, কিন্তু সব ভুলেছি সে দিন যেদিন আপনায় প্রথম দেখেছি। 

অল্প অল্প করে আপনি, এই হৃদয়ে প্রেম জাগালে। তাইতো আমি পাগলের মত ভালোবাসলাম আপনাকে। সারা জীবন আপনার সাথে করতে চাই বসবাস। ছেড়ে কভু যাবেন না যেন। 

আপনার হৃদয়ের হৃদয় কে ক্যাপচার করার জন্য আমি যা করেছি, তা যাই হোক না কেন আমি এমন একটি জিনিস যা আমি অনন্তকালের জন্য আশা করি। হ্যাপি ভ্যালেন্টাইনস ডে আমরা এখন আরো অনেক একসাথে থাকতে পারি।

আপনি হয়তো আমার প্রেমিকের চেয়েও বেশি কিছু হতে পারেন। আপনি হয়তো আমার সবচেয়ে ভালো বন্ধু হতে পারেন এবং আমি আশা করি আপনি আমার অনেক কিছু জানেন যেটা আমার কাছে অর্থবহ।

বয়ফ্রেন্ডের জন্য ভালোবাসা দিবসের সেরা এসএমএস ২০২২ ও শুভেচ্ছা বার্তা

তুমি এত মিষ্টি যে, এমনকি চকলেটও তোমার কাছে কিছুই না। আমি তোমাকে খুব ভালোবাসি।

কবির লেখা যত কবিতা, শিল্পীর আঁকা যত ছবি, তোমার রুপের কাছে হার মেনে যায় যেন সবই।

আমি কখনোই এত ভালোবাসা পায়নি এবং আমি উপরওয়ালার কাছে সত্যিই কৃতজ্ঞ যে আমি তোমার মত এমন একটা মানুষকে আমার জীবনে পেয়েছি। প্রিয়া তুমি আমার সমস্ত ইচ্ছা পূরণ করেছ হ্যাপি ভ্যালেন্টাইনস ডে।

আমি ভাগ্য এবং ভবিষ্যতের একজন অবিশ্বাস্য বিশ্বাসী। এটা নিয়তি ছিল যে আমি আপনার সাথে দেখা করেছি এবং আমার ভাগ্য আপনার সাথে আছে।

তো বন্ধুরা, ওপরের এসএমএস বার্তা গুলো থেকে বাছাই করে আপনার প্রিয় মানুষকে জানিয়ে দিন “Happy Valentine’s day” -এর শুভেচ্ছা। সেই সাথে আরও মজার মজার বাছাইকিত ক্ষুদেবার্তা পেতে, আপন জনকে মনের কথা গুছিয়ে বলতে সকল ধরনের স্ট্যাটাস পেতে আমাদের সাথে থাকুন। ধন্যবাদ।

যুক্ত হতে পারেন আমাদের ফেসবুক পেজে

Ruhul
Ruhulhttps://allgovtjobcircular.com
আমি শিক্ষা নিয়ে কাজ করি। লিখালিখি করতে ভালোবাসি। সেই সাথে ভালোবাসি মুক্তভাবে ঘুরে বেড়াতে। ব্লগিং আমার প্যাশন এবং ভালো লাগে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles

x