১০৮৬টি পদে রেলওয়ে খালাসী নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

রেলওয়ে খালাসী নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ জনবল নিয়োগের নিমিত্তে ১০৮৬টি পদের সার্কুলার প্রকাশ করেছে। ‘খালাসী’ পদে এসএসসি পাসে ২০ ডিসেম্বর ২০২১ থেকে ২৬ জানুয়ারি ২০২২ তারিখ এর মধ্যে নিয়োগ দেওয়া হবে। অনলাইনে আবেদনের লিংক br.teletalk.com.bd. বিস্তারিত নিচে দেখুন।

রেলওয়েতে খালাসী নিয়োগ ২০২২

এক নজরে

নিয়োগদাতা প্রতিষ্ঠান :বাংলাদেশ রেলওয়ে
চাকরির ধরনসরকারি চাকরি
পদের নাম :খালাসী
পদসংখ্যা :১,০৮৬টি
আবেদনের শেষ তারিখ২৬ জানুয়ারি ২০২২
শিক্ষাগত যোগ্যতা :এসএসসি/সমমান
অনলাইনে আবেদনের লিংক :br.teletalk.com.bd

দেখে নিনঃ চলমান সরকারি চাকরির বিজ্ঞপ্তির তালিকা

রেলওয়ে খালাসী নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

রেলওয়ে খালাসী নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২
রেলওয়ে খালাসী নিয়োগ বিজ্ঞপ্তি
রেলওয়ে খালাসী নিয়োগ ২০২২

আরও দেখতে পারেন

আবেদনের পূর্বে জেনে নিন

যে সকল প্রার্থীর (পয়েন্টসম্যান) বয়স ১৫ নভেম্বর, (খালাসী) ১লা ডিসেম্বর ২০২১ তারিখে ১৮ বছর পূর্ণ হবে এবং ২৫ মার্চ, ২০২০ তারিখে যাদের বয়স ৩০ বছর হয়েছে তারা আবেদনের যোগ্য মর্মে বিবেচিত হবেন।

তবে, যে সকল বীর মুক্তিযোদ্ধা/শহীদ বীর মুক্তিযোদ্ধার পুত্র-কন্যা ও শারীরিক প্রতিবন্ধীদের ক্ষেত্রে বয়স ২৫ মার্চ, ২০২০ তারিখে ৩২ বছর পূর্ণ হয়েছে তারাও আবেদনের যোগ্য মর্মে বিবেচিত হবেন। বয়স প্রমাণের ক্ষেত্রে এফিডেভিট গ্রহণযোগ্য নয়।

অনলাইনে আবেদনের লিংক : br.teletalk.com.bd. আবেদনের সময় ৩০০-৩০০ সাইজের ছবি ও ৩০০-৮০ সাইজের স্বাক্ষর স্ক্যান করে যুক্ত করতে হবে। সেই সাথে টেলিটক প্রি-পেইড সিমের মাধ্যমে ৫৬ টাকা ৭২ ঘণ্টার মধ্যে পাঠাতে হবে।

টেলিটক প্রি-পেইড সিম থেকে পর্যায়ক্রমে ২টি এসএমএস পাঠিয়ে আবেদন ফি (মোট ৫৬ টাকা) জমা দিতে হবে। ১ম SMS : BRUser ID লিখে পাঠাতে হবে 16222 নাম্বারে। এখানে SMS-এ User ID-এর জায়গায় প্রার্থী ইতোপূর্বে অনলাইনে আবেদনের সময় প্রাপ্য User ID ব্যবহার করবে। ২য় SMS : BRYESPIN লিখে পাঠাতে হবে 16222 নাম্বারে। এখানে SMS-এ PIN-এর জায়গায় প্রার্থী ১ম এসএমএসের মাধ্যমে প্রাপ্য PIN ব্যবহার করবে।

অনলাইনে আবেদনের লিংক : http://br.teletalk.com.bd বিস্তারিত বিজ্ঞপ্তিতে দেখুন।

যেকোনো বিজ্ঞপ্তির পরবর্তী আপডেট ও নিত্য নতুন চাকরির খবর পেতে আমাদের সাথে ফেসবুক পেজে যুক্ত হোন। ধন্যবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles