আশা এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

আশা এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ ASA NGO Job Circular 2022 প্রকাশিত হয়েছে আজকে। যেসকল পদগুলোতে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে সেগুলোতে আপনি আবেদন করতে পারবেন কিনা সেটা জানতে সম্পূর্ণ নিয়োগ বিজ্ঞপ্তি অবশ্যই মনোযোগ সহকারে পড়তে হবে। বাংলাদেশের সকল এনজিও গুলোর মধ্যে আশা এনজিও সবচেয়ে জনপ্রিয় এবং পুরাতন এনজিও প্রতিষ্ঠান হিসেবে পরিচিত। আগ্রহীরা আজই আবেদন করুন। বিস্তারিত দেখুন নিচের অফিসিয়াল বিজ্ঞপ্তিতে।

আশা এনজিও নিয়োগ ২০২২

চাকরির ধরণএনজিও চাকরি
প্রতিষ্ঠানের নামআশা এনজিও
পদের নামঃবিজ্ঞপ্তিতে দেখুন
পদসংখ্যা০১ টি
বয়সঃ৩২ বছর
শিক্ষাগত যোগ্যতাবিজ্ঞপ্তিতে দেখুন
জেলাসকল জেলা
আবেদনের শেষ তারিখ১৫ মার্চ ২০২২
আবেদনের মাধ্যমঅনলাইন

দেখে নিনঃ চলমান এনজিও চাকরি বিজ্ঞপ্তির তালিকা

  • পদের নামঃ সিনিয়র আইটি সিকিউরিটি ইঞ্জিনিয়ার
  • পদের সংখ্যাঃ ০১
  • শিক্ষাগত যোগ্যতাঃ বিজ্ঞপ্তিতে দেখুন
  • আবেদন করুন এখানে

আশা এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

আশা এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২
আশা এনজিও জব সার্কুলার 2022

আরও দেখতে পারেন

আবেদনের নিয়মাবলী ও শর্তাবলী

অ্যাসোসিয়েশন ফর সোশ্যাল অ্যাডভান্সমেন্ট চাকরির জন্য আগ্রহী প্রার্থীকে একজন স্মার্ট ব্যক্তি হতে হবে। আগ্রহী প্রার্থীদের পূর্ণাঙ্গ সিভি, (মোবাইল নম্বর ও ই-মেইল এড্রেসসহ) সহ প্রেসিডেন্ট, আশা বরাবরে লিখিত আবেদনপত্র আগামী ০৩/০৩/২০২২ তারিখের মধ্যে -এর মাধ্যমে পাঠাতে হবে। সাক্ষাৎকারের সময় সকল সনদের মূলকপি সঙ্গে আনতে হবে।

নির্বাচিত প্রার্থীদের যোগদানের সময় সংস্থার নিয়মানুযায়ী ১০ (দশ হাজার) টাকা জামানত (ফেরতযোগ্য) হিসেবে জমা দিতে হবে-যার বিপরীতে সরকারী ব্যাংকের সঞ্চয়ী হিসাবের লভ্যাংশের হারে লভ্যাংশ দেয়া হবে। কেবলমাত্র বাছাইকৃত প্রার্থীদেরকে নিয়োগ প্রক্রিয়ার জন্য ডাকা হবে।

তাই আগ্রহী প্রার্থীরা অ্যাসোসিয়েশন ফর সোশ্যাল অ্যাডভান্সমেন্ট নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ সময়সীমার মধ্যে www.bdjobs.com এ আবেদন করুন। আমাদের সাইট এখানে একটি অনলাইন আবেদন লিঙ্ক প্রদান করে। উপরের লিংক এ ক্লিক করুন। আর সকল নিয়মাবলী অনুসরণ করে আবেদন ফর্ম নির্ধারিত সময়ের মধ্যে উল্লেখিত ঠিকানায় পৌঁছে দিন।

শর্তাবলীঃ প্রার্থীর বয়স সর্বোচ্চ ২৮ বছর হতে হবে। ব্যাংকিং / আর্থিক সফটওয়্যার পরীক্ষায় অভিজ্ঞতা থাকলে অগ্রাধিকার বেশি পাবেন। ইংরেজিতে খুব ভালো যোগাযোগের দক্ষতা থাকতে হবে। স্বাধীনভাবে এবং চাপের মধ্যে কাজ করার ক্ষমতা থাকতে হবে। শক্তিশালী যোগাযোগের দক্ষতা, সাথে ত্রিমুখী মনোভাব থাকতে হবে।

উদ্ভাবনী মুক্তমনা এবং লক্ষ্য ও সময়সীমা পৌঁছানোর জন্য প্রয়োজনে প্রচেষ্টা চালাতে প্রস্তুত থাকতে হবে। সেই সাথে আরেকটি দিক লক্ষ্য রাখব রাখবেন। আবেদনকারীকে অবশ্যই ধুম পানে আসক্ত হওয়া যাবে না। এমএস ওয়ার্ড/এমএস এক্সেল/ এমএস পাওয়ার পয়েন্ট এর অপর অভিজ্ঞদের অগ্রাধিকার দেওয়া হবে।

বেতন, ভাতা ও অন্যান্য সুবিধাদিঃ প্রথম এক বছর শিক্ষানবিশকাল হিসেবে চাকরি করতে হবে। শিক্ষানবিশ কালিন ১ বছর মাসিক স্থিরকৃত বেতন প্রদান করা হবে।শিক্ষা নবিশ কাল শেষে নিয়মিত বেতন কাঠামো ভুক্ত করাসহ পি এফ ও সার্ভিস বেনিফিট সুবিধা, ইনক্রিমেন্ট উৎসব ভাতা নববর্ষ ভাতা, নববর্ষ ভাতা, বেনিফিট ফান্ড ইত্যাদি প্রযোজ্য হবে।

যেকোনো বিজ্ঞপ্তির পরবর্তী আপডেট পেতে এবং নিত্য নতুন চাকরির খবর পেতে আমাদের সাথে ফেসবুক পেজে যুক্ত হোন। ধন্যবাদ

Ruhul
Ruhulhttps://allgovtjobcircular.com
আমি শিক্ষা নিয়ে কাজ করি। লিখালিখি করতে ভালোবাসি। সেই সাথে ভালোবাসি মুক্তভাবে ঘুরে বেড়াতে। ব্লগিং আমার প্যাশন এবং ভালো লাগে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles

x