সকল উপজেলা পরিষদ কার্যালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ Upazila Parishad Job Circular 2022: শূন্য পদ পূরণের জন্য যোগ্য প্রার্থীদের কাছ থেকে দরখাস্ত আহবান করা যাচ্ছে। বিভিন্ন উপজেলা পরিষদে প্রকাশিত সকল নতুন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ এখানে পাওয়া যাবে। আগ্ররা সময় থাকতে আবেদন করুন এবং আমাদের এই পেজ থেকে আবেদন এর সমস্ত ইনস্ট্রাকশন জেনে নিন। সেই সাথে সরকারি-বেসরকারি সকল খবরাখবর পেতে আমাদের allgovtjobcircular.com টিমের সাথেই থাকুন।

উপজেলা পরিষদ কার্যালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

বর্তমানে বাংলাদেশের ৮টি বিভাগের ৬৪টি জেলায় মোট ৪৯২টি উপজেলা রয়েছে। এসব উপজেলায় প্রায়ই নিয়োগ সার্কুলার দিয়ে থাকে। তাই আপনাদের সুবিধার্থে সকল উপজেলা পরিষদের নিয়োগ বিজ্ঞপ্তি একসাথে এখানে দেয়া হয়।

প্রতিষ্ঠানঃউপজেলা পরিষদ কার্যালয়
চাকরির ধরনঃসরকারি চাকরি
জেলাঃসকল জেলা
শুন্যপদঃবিজ্ঞপ্তিতে দ্বেখুন
পদের সংখ্যাঃ০৩ জন
বয়সঃ১৮-৩০ বছর
শিক্ষাগত যোগ্যতাঃবিজ্ঞাপনে উল্লেখিত
চলমান বিজ্ঞপ্তিঃ০১ টি
আবেদন শুরুর তারিখঃবিজ্ঞপ্তি দেখুন
আবেদনের শেষ তারিখঃ১০ ফেব্রুয়ারি ২০২২
আবেদনের মাধ্যমঃডাকযোগে

দেখে নিনঃ সকল বেসরকারি চাকরির বিজ্ঞপ্তি

দেশের বিভিন্ন জেলার উপজেলা পরিষদ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

  • পদের নামঃ অফিস সহায়ক
  • পদ সংখ্যাঃ ০৩ জন
  • শিক্ষাগত যোগ্যতাঃ ৮ম শ্রেণী পাস

নেত্রকোনা উপজেলা কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

উপজেলা পরিষদ কার্যালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২
মনোহরগঞ্জ উপজেলায় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের স্থানীয় সরকার বিভাগ, উপজেলা-১ শাখার ১৫ নভেম্বর ২০২১ খ্রি. এর ৪৬.০৪৬.০১১.০০.০০.০০২.২০৯.-৬০৩ নং স্মারকে রাজস্ব খাতে সৃষিত সাঁট মুদ্রাক্ষরিক কাম-কম্পিউটার অপারেটর এবং গাড়ি চালক পদ ও ঐ একই বিভাগের ০৬ এপ্রিল ২০১৭ খ্রিস্টাব্দ তারিখের ৪৬.০৪৬.০১১.০০,০০,০১০, ২০১৬-৪৬১ ও ৪৬২ নং স্মারকক্ষয় ঐ একই বিভাগের ২৭ অক্টোবর, ২০২০

তারিখের ৪৬.00.0000.0৪৬.১১.0১0.১৬-৬৪৪ ও ৮৫০ নং স্মারকৃষয়ের ছাড়পত্র ও উপজেলা পরিষদ কর্মচারী (চাকুরী) বিধিমালা, ২০১০ (এস,আর ও নং ৩৮৭-আইন/২০১০) অনুযায়ী মনোহরগঞ্জ উপজেলা পরিষদের জন্য সাঁট মুদ্রাক্ষরিক কাম-কম্পিউটার অপারেটর এবং গাড়ি চালক পদে নিয়ে উল্লিখিত শূন্যপদে অস্থায়ী ভিত্তিতে জনবল নিয়োগের নিমিত্ত নিম্নবর্ণিত শর্তসাপেক্ষে বাংলাদেশের প্রকৃত নাগরিক ও স্থায়ী বাসিন্দাদের নিকট হতে দরখাস্ত আহ্বান করা যাচ্ছে।

  • পদের নাম: সাঁটমুদ্রাক্ষরিক কাম-কম্পিউটার অপারেটর
  • পদের সংখ্যা: ০১ টি
  • শিক্ষাগত যোগ্যতাঃ কোন স্বীকৃত বোর্ড হতে উচ্চ মাধ্যমিক সার্টিফিকেট সমমানের পরীক্ষায় উত্তীর্ণ
  • বেতনঃ ১০,২০০-২৪,৬৮০/-
  • পদের নামঃ গাড়িচালক
  • পদের সংখ্যাঃ ০১ টি
  • শিক্ষাগত যোগ্যতাঃ অষ্টম শ্রেণী পাস
  • বেতনঃ ৯,৩০০-২২,৪৯০/-

ধামরাই উপজেলা পরিষদ ঢাকা নিয়োগ ২০২২

স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়, স্থানীয় সরকার বিভাগ, উপজেলা-১ শাখার স্মারক নং ৪৬,০০,০০০০,০৮৬.১১.০০৮.১৬.৬২ তারিখ: ১৫ সেপ্টেম্বর ২০২১ খ্রিস্টাব্দের নির্দেশনার আলোকে রাজস্ব খাতে সৃজিত ধামরাই উপজেলা পরিষদের নিম্নবর্ণিত শূন্য পদ পূরণের নির্মিত নিম্নলিখিত শর্তে বাংলাদেশী প্রকৃত নাগরিকদের নিকট হতে দরখাস্ত জাহবান করা যাচ্ছে।

  • পদের নামঃ সাঁটমুদ্রাক্ষরিক কাম-কম্পিউটার অপারেটর
  • পদের সংখ্যাঃ ০১ টি
  • শিক্ষাগত যোগ্যতাঃ কোন স্বীকৃত বোর্ড হতে উচ্চ মাধ্যমিক সার্টিফিকেট বা সমমানের পরীক্ষায় উত্তীর্ণ
  • বেতনঃ ১০,২০০-২৪,৬৮০/-

আরও দেখতে পারেনঃ

আবেদন প্রক্রিয়া

আপনি যদি মনোহরগঞ্জ, কুমিল্লা উপজেলায় নিয়োগ বিজ্ঞপ্তির শুন্যপদে আবেদন করতে চান তাহলে নিচের নিয়মাবলী অনুসরণ করুন। একেক উপজেলায় আবেদনের প্রয়োজনীয়তা একেকরকম। তাই আবেদনের পূর্বে নিজ নিজ উপজেলার নিয়োগ বিজ্ঞপ্তিগুলো এক এক করে পড়ে নিন।

উপজেলা পরিষদে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ এ আবেদনকারী প্রার্থীকে অবশ্যই বাংলাদেশের নাগরিক হতে হবে। সেই সাথে প্রার্থীকে বাংলাদেশের নাগরিক নহেন এমন কাউকে বিবাহ অথবা বিবাহ করিবার জন্য প্রতিশ্রুতিবদ্ধ হলে আবেদন অযোগ্য বলে বিবেচিত হবে।

আবেদনপত্রের প্রার্থীর পূর্ণ নাম, পিতার নাম/ স্বামীর নাম, মাতার নাম, বর্তমান ঠিকানা, ধৰ্ম, মনু তারিখ, বয়ন শিক্ষাগত যোগ্যতা, অভিজ্ঞ (যদি থাকে) বিশেষ কোটার লাথী হলে কোটার নাম উল্লেখ করতে হবে। ৪। আবেদনপত্রের সাথে নিলিখিত কাগজপত্রাদি সংযুক্ত করতে হবে।

পৌরসভা, ইউনিয়ন পরিষদ কর্তৃক প্রদত্ত নাগরিকত্ব সনদের সত্যায়িত ফটোকপি, ১ম শ্রেণীর গেজেটেড কর্মকর্তা কর্তৃক সত্যায়িত সদ্য তোলা ০৩ (তিন) কপি পাসপার্টে সাইজের রঙিন, সকল শিক্ষাগত যোগ্যতা সনদের সত্যায়িত ফটোকপি।পরিচয়পত্র ও জন্মনিবন্ধন সনদের সত্যায়িত ফটোকপি, ছবি।

চেয়ারম্যান, উপজেলা পরিব, মনোহরগঞ্জ, কুমিল্লা বরাবরে ৫০০/- (পাঁচশত) টাকার অঙ্কেরযোগ্য ব্যাংক ড্রাফট/পে-অর্ডার সংযুক্ত করতে হবে। মুক্তিযোদ্ধা হিসেবে অথবা মুক্তিযোদ্ধা/শহিদ মুক্তিযোদ্ধার পুত্র/কথা/নাতি/নাতনী হিসেবে চাকুরি প্রখীকে আবেদনপত্রের সাথে মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রণালয়ের (যা সংশ্লিষ্ট মন্ত্রণালয়ের সচিব, মাননীয় মন্ত্রী-প্রতিমন্ত্রীর স্বাক্ষরিত এবং মাননীয় প্রধানমন্ত্রী কর্তৃক স্বাক্ষরিত) সনদপত্রের সত্যায়িত কপি আবেদনপত্রের সাথে সংযুক্ত করতে হবে।

এরূপ সনদ ব্যতীত অন্য কোন সদপত্র মুক্তিযোদ্ধা সনদপত্র হিসেবে গ্রহণযোগ্য হবে না। অন্যান্য কোটার ক্ষেত্রে সংশ্লিষ্টদের যথাযথ কর্তৃপক্ষ কর্তৃক প্রদত্ত সনদ/প্রমাণপত্রের সত্যায়িত কপি দাখিল করতে হবে। ) নির্ভুল ঠিকানায় বাছাই পরীক্ষার চিঠি প্রেরণ/প্রহণের সুবিধার্থে প্রার্থীর নাম ঠিকানা সম্বলিত অব্যবহৃত ১০ (দশ) টাকার ডাক টিকেটমুক্ত ৪.৫=১০ সাইন্সের একটি ফেরত খাম আবেদনপত্রের সাথে সংযুক্ত করতে হবে।

ছবি/সনদপত্রাদি সত্যায়নের ক্ষেত্রে ১ম শ্রেণীর কর্মকর্তার নামাংকিত সীল ব্যবহার করতে হবে। ৬। স্বামীর বয়স ০১/১১/২০২১ খ্রিঃ তারিখে ১৮ হতে ৩০ বছরের মধ্যে হতে হবে। তবে মুক্তিযোদ্ধা/শহীদ মুক্তিযোদ্ধার পুত্র/কন্যা/নাতি/নাতনী-নাতীদের ক্ষেত্রে বয়ন ৩২ বছর পর্যন্ত শিথিলযোগ্য। ৰয়নের ক্ষেত্রে কোন প্রকার এফিডেভিড গ্রহণযোগ্য হবে না।

চেয়ারম্যান, উপজেলা পরিষদ, মনোহরগঞ্জ, কুমিল্লা বরাবরে আবেদন দাখিল করতে হবে। আবেদনপত্র আগামী ১৯/১২/২০২১ খ্রি: তারিখ অফিস। চলাকালীন সময়ের মধ্যে চেয়ারম্যান উপজেলা পরিষদ, মনোহরগঞ্জ, কুমিল্লা এর কার্যালয়ে ডাকযোগে/সরাসরি পৌঁছাতে হবে।

শুধু তাই নয়, অসম্পূর্ণ ত্রুটিপূর্ণ ও বিলম্বে প্রাপ্ত আবেদনপত্রসমূহ সন্ত্রাসবি বাতিল বলে গণ্য হবে। আবেদনপত্র গ্রহণ ও বাতিলের বিষয়ে নিয়োগকারী কর্তৃপক্ষের সিদ্ধান্ত চূড়ান্ত বলে গণ্য হবে। প্রার্থীকে নির্বাচনী/ বাছাই পরীক্ষায় অংশগ্রহণের জন্য কোন টিএ/ডিএ দেয়া হবে না।

মৌখিক পরীক্ষার সময় আবেদনের সাথে দাখিলকৃত সকল সনদপত্রের মূল কপি প্রদর্শন করতে হবে। কোন কারণ দর্শানো ব্যতিরেকেই এই নিয়োগ বিজ্ঞপ্তি বাতিলের ক্ষমতা কর্তৃপক্ষ সংরক্ষণ করেন। এই নিয়োগ সম্পূর্ণভাবে অস্থায়ী এবং যে কোন সময় বাতিলযোগ্য। তবে পরবর্তীতে প্রার্থীদের চাকুরি স্থায়ীকরণের বিষয়ে স্থানীয় সরকার, পল্লী উন্নয় ও সমবায় মন্ত্রণালয়ের স্থানীয় সরকার বিভাগের সিদ্ধান্ত চূড়ান্ত বলে গণ্য হবে।

সরকারি/আধাসরকারি/স্বশাসিত প্রতিষ্ঠানে কর্মরত কর্মচারীদের যথাযথ কর্তৃপক্ষের মাধ্যমে আবেদনপত্র দাখিল করতে হবে। ১৫। খামের উপরে মোটা অক্ষরে পদের নাম, কোটা (যদি থাকে) এবং বাম পার্শ্বে আবেদনকারীর পূর্ণ নাম ঠিকানা স্পষ্ট অক্ষরে উল্লেখ করতে হবে।

নিয়োগ বিজ্ঞপ্তিটি উপজেলা নির্বাহী অফিসার, মনোহরগঞ্জ, কুমিল্লা এর ওয়েবসাইট (www.monohargonj.comilla.gov.bd) পাওয়া যাবে।

আপনি যদি ধামরাই, ঢাকা উপজেলা পরিষদ ঢাকা নিয়োগ বিজ্ঞপ্তির শুন্যপদে আবেদন করতে চান তাহলে নিচের নিয়মাবলী অনুসরণ করুনঃ

ধামরাই উপজেলা পরিষদে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ এর শুন্যপদে আবেদনকারীকে অবশ্যই বাংলাদেশের নাগরিক হতে হবে।

আবেদনপত্রে প্রার্থীর নাম, পিতা/স্বামীর নাম, মাতার নাম, স্থায়ী ঠিকানা/বর্তমান ঠিকানা/অস্থায়ী ঠিকানা, জাতীয়তা, ধর্ম, জন্ম তারিখ, বয়স, শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা (যদি থাকে) উল্লেখসহ প্রার্থীকে নির্ধারিত করতে জানে করতে হবে। আবেদন পত্রের ফরমেট dhamrai.dhaka.gov.bd এর নোটিশ বোর্ড থেকে ডাউনলোড করা যাবে৷ সহস্তে চেয়ারম্যান, উপজেলা পরিষন, ধামরাই বরাবর আবেদন করতে হবে।

আবেদনপত্রের সাথে নিম্নলিখিত কাগজপত্রাদি সংযুক্ত করতে হবে। (ক) জাতীয় পরিচয়পত্র/জন্ম নিবন্ধনের অনুলিপি। (ঘ) সদ্য তোলা ০২ (দুই) কপি পাসপোর্ট সাইজের রঙিন ছবি।

সকল শিক্ষাগত যোগ্যতা/অভিজ্ঞতা সনদের অনুলিপি। (ঘ) উপজেলা নির্বাহী অফিসার, ধামরাই বরাবর ৫০০ (পাঁচ শত) টাকার অফেরতযোগ্য ব্যাংক ড্রাফট/পে-অর্ডা করতে হবে বলে উপজেলা পরিষদে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ এ উল্লেখ রয়েছে।

মুক্তিযোদ্ধার সম্মানদের ক্ষেত্রে প্রাণীর পিতা/মাতা মুক্তিযোদ্ধা হিসেবে প্রমাণের জন্য সর্বশেষ সরকারি সার্কুলার অনুযায়ী উপযুক্ত কর্তৃপক্ষ কর্তৃক স্বাক্ষরিত সনদপত্রের ছায়ালিপি। (1) এতিম ও প্রতিবন্ধী, উপজাতীয়, আনসার ও ভিডিপি কোটার ক্ষেত্রে সংশ্লিষ্ট কোটার সংশ্লিষ্ট কর্তৃপক্ষ কর্তৃক প্রদত্ত সনদ/প্রমাণপত্র।

প্রার্থীকে যোগাযোগের ঠিকানা সম্বলিত ৪.৫ ইঞ্চি X ১০ ইঞ্চি সাইজের একটি ফেরত যান সংযুক্ত করতে হবে এবং খামের উপর পদের নাম অবশ্যই উল্লেখ করতে হবে। প্রার্থীর বয়স ২৫/০৩/২০২০ তারিখে ১৮ হতে ৩০ বছরের মধ্যে হতে হবে। তবে মুক্তিযোদ্ধার সন্তানদের সর্বোচ্চ ৩২ বছর পর্যন্ত শিথিলযোগ্য।

চাকুরীরত প্রার্থীদের সাথে কর্তৃপক্ষের মাধ্যমে নির্ধারিত তারিখের মধ্যে আবেদন করতে হবে। এক্ষেত্রে বয়স শিথিলযোগ্য নয় এবং অগ্রীম কপি গ্রহণ করা হবে না।

আবেদনপত্র আগামী ১৫/০১/২০২১ খ্রি. তারিখের মধ্যে নিম্নস্বাক্ষরকারীর কার্যালয়ে সরাসরি ডাকযোগে পৌঁছাতে হবে। জোর গ্রহণের জন্য কোনরূপ aybe দেখা হবে না। নিখিত পরীক্ষা, একারিক পরীক্ষা এবং মৌখিক পরীক্ষা একই দিনে অনুষ্ঠিত হবে।

অনুষ্ঠানের সময়, তারিখ এবং স্থান ডাকযোগে উপে ওয়েবসাইটে এবং উপজেলা নির্বাহী অফিসার, মাইকেইসবুক পেইজ (@unodhamraidhaka) জানানো হবে। পরবর্তীতে প্রার্থীদের চাকুরী স্থায়ীকরণের বিষয়ে স্থানীয় সরকার মন্ত্রণালয়, স্থানীয়ভাগের চূড়ান্ত বলে গণ্য হবে।

নিয়োগ সক্রান্ত যেকোন বিষয়ে কর্তৃপক্ষের সিদ্ধাচই চূড়ান্ত এবং যেকোনো ধরনের তদবির পারথির অযোগ্যতা বলে গণ্য হবে।

নিয়মিত আপডেট পেতে আমাদের ফেসবুক পেজ এ যুক্ত হোন।