বিমানবাহিনীতে অফিসার ক্যাডেট পদে চাকরি আবেদনের সময়সীমাঃ ২৮ ফেব্রুয়ারি ২০২২

বিমানবাহিনীতে অফিসার ক্যাডেট পদে চাকরি সার্কুলার ২০২১ প্রকাশিত হয়েছে অফিসিয়াল ওয়েবসাইট joinairforce.baf.mil.bd-এ। ৮৬ তম বাফা কোর্সে বিমান বাহিনীর অফিসার পদে জনবল নিয়োগ দেওয়া হবে। পদে চাকরির ন্যূনতম শিক্ষা যোগ্যতা এইচএসসি/সমমান। অনলাইনে আবেদনের সময়সীমা ২৬ অক্টোবর ২০২১ থেকে ২৭ ফেব্রুয়ারি ২০২২। জেলা ও বিভাগভেদে বাছাই পরীক্ষা হবে ৭ নভেম্বর ২০২১ থেকে ২৮ ফেব্রুয়ারি ২০২২ তারিখ পর্যন্ত।

বিমানবাহিনীতে অফিসার ক্যাডেট পদে চাকরি

এক নজরে জেনে নিন

নিয়োগদাতা প্রতিষ্ঠান :বাংলাদেশে বিমান বাহিনী
চাকরির ধরনসরকারি চাকরি
পদের নাম :অফিসার ক্যাডেট
কোর্সের নাম :৮৬ বিএএফএ
শিক্ষাগত যোগ্যতা :এইচএসসি/সমমান
ওয়েবসাইটjoinbangladeshairforce.mil.bd

বিমান বাহিনীতে অফিসার ক্যাডেট পদে নিয়োগ সার্কুলার ২০২১

আবেদনের পূর্বে জেনে নিনঃ

বাছাই পরীক্ষার তারিখ : জেলা ও বিভাগভেদে বাছাই পরীক্ষা হবে ৭ নভেম্বর ২০২১ থেকে ২৮ ফেব্রুয়ারি ২০২২ তারিখ পর্যন্ত। নিয়োগ বিজ্ঞপ্তিতে সুনির্দিষ্টভাবে উল্লেখ আছে, বিস্তারিত তথ্যের জন্য নিয়োগ বিজ্ঞপ্তি দেখুন।

নাগরিকত্ব: বাংলাদেশী। বৈবাহিক অবস্থা: অবিবাহিত। বয়সসীমা: ১৬ বছর ০৬ মাস থেকে ২২ বছর। বয়স নির্ধারণের তারিখ ০৭ জুলাই ২০২২ তারিখ। শিক্ষাগত যোগ্যতা: কোন শাখায় আবেদনের জন্য এসএসসি (SSC) এবং এইচএসসি (HSC) পরীক্ষার ফলাফল কি থাকতে হবে চলুন দেখি।

শাখা এসএসসি ও এইচএসসি জিডি(পি) উভয় পরীক্ষায় জিপিএ ৪.৫০ পেয়ে বিজ্ঞান বিভাগ হতে পাশ করতে হবে। এছাড়াও গণিত ও পদার্থ বিজ্ঞানে কমপক্ষে ‘A’ গ্রেড পেতে হবে। লজিস্টিক/এটিসি/ এডিডব্লিউসি/মিটিওরলজিক্যাল ঐ ফিন্যান্স উভয় পরীক্ষায় জিপিএ ৪.৫০ পেয়ে পাশ করতে হবে। এছাড়াও গণিত/হিসাব বিজ্ঞানে কমপক্ষে ‘A’ গ্রেড পেতে হবে। এডমিন যে কোন গ্রুপ হতে উভয় পরীক্ষায় ৪.৫০ পেতে হবে।

আবেদনের নিয়ম : আগ্রহীরা joinbangladeshairforce.mil.bd ওয়েবসাইট র মাধ্যমে আবেদন করতে পারবেন। ওয়েবসাইটে গিয়ে APPLY NOW ক্লিক করে প্রদর্শিত নির্দেশনা দেখে আবেদন করা যাবে।

যেকোনো বিজ্ঞপ্তির পরবর্তী আপডেট ও নিত্য নতুন চাকরির খবর পেতে আমাদের সাথে ফেসবুক পেজে যুক্ত হোন। ধন্যবাদ

Setu Rani
Setu Ranihttps://allgovtjobcircular.com/
আমি সেতু। অনার্সে পড়ুয়া মেয়ে আমি। আমার গল্প লিখতে অনেক ভালো লাগে সেই সাথে ভালো লাগে নতুন নতুন শিখতে। আমি ব্লগিং, এসইও এবং লিখালিখি তে পারদর্শী।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles

x