ল্যাবএইড ফার্মাসিউটিক্যাল কোম্পানিতে চাকরি

সম্প্রতি ল্যাবএইড ফার্মাসিটিক্যাল কোম্পানি তিনটি পদে জনবল নিয়োগের উদ্দেশ্যে একটি নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। আপনি যদি ফার্মাসিটিক্যাল কোম্পানিতে চাকরি করতে ইচ্ছুক হয়ে থাকেন তবে এটি হতে পারে আপনার জন্য সুবর্ণ সুযোগ। সুতরাং বিস্তারিত পড়ে এখনই আবেদন করে ফেলুন bdjobs ওয়েবসাইটের মাধ্যমে।

ল্যাবএইড ফার্মাসিটিক্যাল সিনিয়র ম্যানেজার এবং মেডিকেল প্রমোশন অফিসার পদে জনবল নিয়োগ দেবে। তবে সিনিয়র ম্যানেজার পদে যে নিয়োগ বিজ্ঞপ্তি রয়েছে তাতে আবেদন করতে হলে অবশ্যই মেকানিক্যাল কিংবা ইলেকট্রিক্যাল ইঞ্জিনিয়ারিং এ এম এস সি থাকতে হবে এবং ৮ থেকে ১০ বছরের অভিজ্ঞতা থাকতে হবে।

অন্যদিকে মেডিকেল প্রমোশন অফিসার পদে এরকম কোন অভিজ্ঞতা প্রয়োজন নেই বরং আপনি এই পদে যদি আবেদন করে ফেলেন তাহলে সরাসরি ইন্টারভিউতে অংশগ্রহণ করতে পারবেন। দুইটা নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কে বিস্তারিত জানতে নিচের ছবি অনুসরণ করুন।

মেডিকেল প্রমোশন অফিসার
ম্যানেজার এবং সিনিয়র ম্যানেজার

২৬ সেপ্টেম্বর ২০২২ তারিখের মধ্যে ঝটপট আবেদন করে ফেলুন এবং যারা মেডিকেল প্রমোশন অফিসার পদে আবেদন করতে চাচ্ছেন তারা বিস্তারিত বিজ্ঞপ্তি করে সরাসরি ইন্টারভিউতে অংশগ্রহণ করুন।

Ruhul
Ruhulhttps://allgovtjobcircular.com
আমি শিক্ষা নিয়ে কাজ করি। লিখালিখি করতে ভালোবাসি। সেই সাথে ভালোবাসি মুক্তভাবে ঘুরে বেড়াতে। ব্লগিং আমার প্যাশন এবং ভালো লাগে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles

x