পরিবার পরিকল্পনা নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ (এইমাত্র প্রকাশিত)

পরিবার পরিকল্পনা নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ঃ বাংলাদেশ পরিবার পরিকল্পনা সমিতিতে আবারও একটি নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। বিজ্ঞপ্তিতে ৩০,০০০ টাকা বেতনে জনবল নিয়োগ করা হবে। আবেদন করা যাবে আগামী ১৮ আগস্ট ২০২২ তারিখ পর্যন্ত। বিস্তারিত নিচের বিজ্ঞপ্তি তে দেখুন।

পরিবার পরিকল্পনা নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

বাংলাদেশ পরিবার পরিকল্পনা সমিতি (এফপিএবি)-এর ৪টি জেলা ক্লিনিকে (দিনাজপুর/খুলনা/নোয়াখালী ও সিলেট শাখার জন্য “মেডিকেল অফিসার” পদে জনবল নিয়োগের জন্য বাংলাদেশের স্থায়ী নাগরিকদের নিকট থেকে দরখাস্ত আহ্বান করা যাচ্ছে।

যোগ্যতা: এমবিবিএস ডিগ্রী এবং বিএমডিসি কর্তৃক নিবন্ধিত। প্রজনন ও যৌন স্বাস্থ্য/মাতৃস্বাস্থ্য/স্ত্রীরোগ বিষয়ে অভিজ্ঞদের অগ্রাধিকার দেয়া হবে।

মাসিক বেতন: সর্বসাকল্যে ৩০,০০০/- (ত্রিশ হাজার) টাকা

অন্যান্য সুবিধা: এফপিএবি-র চাকুরিবিধি অনুযায়ী স্টাফ প্রভিডেন্ট ফান্ড, গ্র্যাচ্যুইটি, গোষ্ঠীবীমা ও অন্যান্য সুবিধা।

বয়স: সর্বোচ্চ ৩৫ বছর।

আবেদনের শেষ তারিখঃ ১৮ আগস্ট ২০২২।

আবেদন প্রক্রিয়াঃ নাগরিকত্ব ও শিক্ষাগত যোগ্যতার সনদের ফটো কপি,  ২কপি পাসপোর্ট সাইজের ছবি, টেলিফোন/মোবাইল নম্বর এবং ই-মেইল ঠিকানাসহ আগামী ১৮ আগস্ট ২০২২ তারিখের মধ্যে নির্বাহী পরিচালক, এফপিএবি, ২ নয়া পল্টন, ঢাকা ১০০০ ঠিকানায় অথবা hr@fpab.org.bd  ই-মেল ঠিকানায় আবেদনপত্র পৌঁছাতে হবে। ডাক বা কুরিয়ারযোগে প্রেরণের ক্ষেত্রে খামের উপর পদের নাম এবং ই-মেইলের মাধ্যমে প্রেরণের ক্ষেত্রে Subject line -এ পদের নাম উল্লেখ করতে হবে। যে সকল প্রার্থীর HIV/AIDS আছে তাঁদেরকে অগ্রাধিকার দেয়া হবে।

আরও দেখুনঃ

পরিবার পরিকল্পনা নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

নিয়মিত আপডেট পেতে আমাদের ফেসবুক পেজ এ যুক্ত হোন।

Mitu Khatun
Mitu Khatun

আমি মিতু। সবসময় লিখালিখি করতে ভালোবাসি। আর ভালোবাসি স্বাধীনভাবে বেচে থাকতে।

Articles: 211

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *