জাতীয় বিশ্ববিদ্যালয়ের অনার্স প্রথম বর্ষের ভর্তি প্রক্রিয়া শুরু হতে যাচ্ছে

জাতীয় বিশ্ববিদ্যালয় প্রথম বর্ষের ভর্তির আবেদন প্রক্রিয়া শুরু হতে যাচ্ছে খুব তাড়াতাড়ি। যারা 2021 সালের উচ্চ মাধ্যমিক পরীক্ষায় উত্তীর্ণ হয়েছে তাদের জন্য বিভিন্ন পাবলিক বিশ্ববিদ্যালয়ে ভর্তি বিজ্ঞপ্তির পাশাপাশি জাতীয় বিশ্ববিদ্যালয় ভর্তির বিজ্ঞপ্তি খুব দ্রুতই প্রকাশ করা হবে। 

জাতীয় বিশ্ববিদ্যালয়ের অনার্স প্রথম বর্ষের ভর্তি ২০২২

জাতীয় বিশ্ববিদ্যালয়ের অনার্স প্রথম বর্ষের ভর্তি

যেসকল শিক্ষার্থীরা পাবলিক বিশ্ববিদ্যালয়ের পরীক্ষা দেবার কথা মাথায় নেয় নি অথবা তাদের এডমিশন নিয়ে কোনো প্রস্তুতি নেই তাদের জন্য জাতীয় বিশ্ববিদ্যালয় হল সর্বশেষ আশ্রয়স্থল। পাবলিক বিশ্ববিদ্যালয়গুলোতে ভর্তি পরীক্ষায় উত্তীর্ণ হয়ে ভর্তি হওয়া যতটা চ্যালেঞ্জিং জাতীয় বিশ্ববিদ্যালয় বিষয়টা তেমন নয়।

তাই জাতীয় বিশ্ববিদ্যালয়ের অনার্স প্রথম বর্ষের ভর্তির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ হবার সাথে সাথে সবাইকে আবেদন করার জন্য অনুরোধ জানানো হল। এবারে সারাদেশে জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনে কোন কলেজগুলোতে কতগুলো সিট থাকবে সেটা আবেদনের নোটিশ প্রকাশ হবার পরেই জানা যাবে।

জাতীয় বিশ্ববিদ্যালয়ের অনার্স প্রথম বর্ষে ভর্তি প্রক্রিয়ায় প্রকাশিত হবার সাথে সাথে যদি আপনারা অবহিত হতে চান তাহলে আমাদের ওয়েব সাইট নিয়মিত ভিজিট করুন। 

Ruhul
Ruhulhttps://allgovtjobcircular.com
আমি শিক্ষা নিয়ে কাজ করি। লিখালিখি করতে ভালোবাসি। সেই সাথে ভালোবাসি মুক্তভাবে ঘুরে বেড়াতে। ব্লগিং আমার প্যাশন এবং ভালো লাগে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles

x